ছেলেমেয়েরা ভাল আছে, স্বস্তি পেলেন বাবা-মায়েরা

পুলিশ জানিয়েছে, আজ, বৃহস্পতিবার সকালেই পাঁচ পড়ুয়াকে কলকাতায় নিয়ে আসা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৮ ০২:০৫
Share:

প্রতীকী ছবি।

চার দিন ঘরে ফেরেনি ছেলেমেয়েরা। অবশেষে মঙ্গলবার বাড়ির লোকজন জানতে পেরেছেন, এক জন বাকিদের নিয়ে বিহারের বখতিয়ারপুরে তার মামার বাড়ি গিয়ে রয়েছে। সেই খবর জেনে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে রিজেন্ট পার্ক থানার পূর্ব পুটিয়ারির নতুনপল্লিতে। পুলিশ জানিয়েছে, আজ, বৃহস্পতিবার সকালেই পাঁচ পড়ুয়াকে কলকাতায় নিয়ে আসা হবে।

Advertisement

রবিবার বিকেল থেকে নিখোঁজ ছিল নতুনপল্লির বাসিন্দা অভিজিৎ ও অর্পিতা সরকার, প্রিয়া কর্মকার, প্রিন্স সাউ, রাজদীপ জানা এবং দেবরাজ ঘোষ। সোমবার সকালে রাজদীপ ফিরে এলেও বাকি পাঁচ জনের খোঁজ মিলছিল না। শেষে মঙ্গলবার পুলিশ জানতে পারে, প্রিন্স বাকি চার জনকে নিয়ে বখতিয়ারপুরে তার মামার বাড়ি গিয়েছে। ওই দিনই প্রিন্সের মামার বাড়ি থেকে আসা একটি ফোনে স্বস্তি পান পাঁচ পড়ুয়ার অভিভাবকেরা।

ফোনে প্রিন্সের বাবা প্রদীপকুমার সাউকে জানানো হয়, প্রিন্স-সহ পাঁচ জন বখতিয়ারপুরে এসেছে। রাতে মিনিট পাঁচেক অভিজিৎ ও অর্পিতার সঙ্গে কথাও বলেন তাদের বাবা-মা। অভিজিতের বাবা মিন্টু সরকারের কথায়, ‘‘গত চার দিন ভীষণ উৎকণ্ঠায় কেটেছে। ওদের সঙ্গে কথা বলে একটা পাথর যেন নেমে গেল। এখন ওদের বাড়ি ফেরার অপেক্ষায় আছি।’’ মঙ্গলবার রাতেই বখতিয়ারপুরের উদ্দেশে রওনা হয় রিজেন্ট পার্ক থানার পুলিশের একটি দল।

Advertisement

সূত্রের খবর, তদন্তকারীরা বুধবার সকালে বখতিয়ারপুরে পৌঁছেছেন। এ দিনই পাঁচ পড়ুয়াকে নিজেদের হেফাজতে নিয়েছে বখতিয়ারপুর থানার পুলিশ। দুপুরে তাদের অভিভাবকদের রিজেন্ট পার্ক থানায় ডেকে পাঠানো হয়। প্রিয়ার বাবা সুজিত কর্মকারের কথায়, ‘‘টানা চার দিন মেয়ে নেই, ভাবতেই পারছি না। পুলিশ আমাদের আশ্বস্ত করে জানিয়েছে, ওরা সবাই ভাল আছে। বৃহস্পতিবার সকালেই বাড়ি পৌঁছে যাবে।’’ অভিজিত ও অর্পিতার বাবা মিন্টুবাবু আরও বলেন, ‘‘ওরা সবাই নিরাপদে আছে বলে পুলিশ আমাদের আশ্বস্ত করেছে। তবে ভিন্‌ রাজ্য তো, না ফেরা পর্যন্ত আতঙ্কে রয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন