শ্রমিকের মৃতদেহ উদ্ধার

একটি নির্মীয়মাণ বাড়ির চৌবাচ্চা থেকে এক ঠিকা শ্রমিকের দেহ উদ্ধার হল। বৃহস্পতিবার, কসবায়। মৃতের নাম টোটন দাস (২৭)। বাড়ি মুর্শিদাবাদে। অন্য এক শ্রমিক নুরজাহান নস্কর জানিয়েছেন, তিনি সকালে দেখেন চৌবাচ্চায় উল্টে পড়ে রয়েছেন টোটন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ জুন ২০১৬ ০১:০৪
Share:

একটি নির্মীয়মাণ বাড়ির চৌবাচ্চা থেকে এক ঠিকা শ্রমিকের দেহ উদ্ধার হল। বৃহস্পতিবার, কসবায়। মৃতের নাম টোটন দাস (২৭)। বাড়ি মুর্শিদাবাদে। অন্য এক শ্রমিক নুরজাহান নস্কর জানিয়েছেন, তিনি সকালে দেখেন চৌবাচ্চায় উল্টে পড়ে রয়েছেন টোটন। হাসপাতালে তাঁকে মৃত ঘোষণা করা হয়। দেহটি ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। পুলিশের অনুমান, উপর থেকে পড়ে গিয়ে মৃত্যু হতে পারে টোটনের। তবে কেউ তাঁকে ঠেলে ফেলে দিয়েছে কি না, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

টোটনের সহকর্মী রুবেল শেখ জানান, গত সপ্তাহে টোটন এই কাজ ছেড়ে পার্ক সার্কাসের একটি নির্মীয়মাণ আবাসনে কাজ করতে যান। কিছু সরঞ্জাম নিতে তিনি বুধবার রাতে ফেরেন। পাঁচ তলা আবাসনের কোনও একটি তলা থেকে অসাবধানতার জেরে তিনি পড়ে গিয়ে থাকতে পারেন বলে মনে করছে পুলিশ। টোটনের মুখের আঘাত দেখে পুলিশের অনুমান, চৌবাচ্চায় পড়ার আগে তিনি আবাসনের পিছনে একটি পাঁচিলের উপরে পড়েছিলেন। পাঁচিলে রক্তের দাগ এবং রক্তমাখা কিছু চুলও পেয়েছেন তাঁরা।

পুলিশ জেনেছে, আরও জনা চারেক ঠিকা শ্রমিক বুধবার রাতে ওই আবাসনে ছিলেন। তাঁদের সঙ্গেও কথা বলছে পুলিশ। ওই আবাসনের সাব-কন্ট্রাক্টর মহম্মদ আরিফ বলেন, ‘‘অন্য শ্রমিকেরা জানিয়েছেন, টোটনের মদের নেশা ছিল। বুধবার রাতেও তিনি মদের বোতল নিয়ে ঢুকেছিলেন। অন্য শ্রমিকেরা যখন এক তলায় ঘুমোতে গিয়েছিলেন যান, তিনি তখন চার তলায় উঠে গিয়েছিলেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন