ভাড়াটেকে ‘হেনস্থা’

ভাড়াটের সঙ্গে বিবাদের জেরে তাঁর মালপত্র বাইরে বের করে ঘরে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল বাড়িওয়ালার বিরুদ্ধে। ভাড়াটের মাধ্যমিক পরীক্ষার্থী মেয়ের বইপত্রও ছিঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:০৯
Share:

ভাড়াটের সঙ্গে বিবাদের জেরে তাঁর মালপত্র বাইরে বের করে ঘরে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল বাড়িওয়ালার বিরুদ্ধে। ভাড়াটের মাধ্যমিক পরীক্ষার্থী মেয়ের বইপত্রও ছিঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। স্থানীয় তৃণমূল কাউন্সিলরের অনুগামীরাও এই ঘটনায় জড়িত বলে ভাড়াটের অভিযোগ।

Advertisement

রবিবার, বেলঘরিয়া মাতৃপল্লির ঘটনা। পুলিশ জানায়, মঞ্জু ঘোষ নামে ওই ভাড়াটে প্রশান্ত রায়ের বাড়িতে থাকেন। প্রশান্তবাবুর মৃত্যুর পর থেকে তাঁর স্ত্রীকেই ভাড়া দিতেন। অভিযোগ, কিছু দিন আগে প্রশান্তবাবুর ভাইপো শ্রীকান্ত রায় নিজেকে বাড়ির মালিক বলে দাবি করে ঘর খালি করে দিতে বলেন। মঞ্জুদেবীর অভিযোগ, ‘‘কাউন্সিলরের কয়েক জন অনুগামীকে নিয়ে শ্রীকান্ত এসে আমাদের মারধর করে ঘর থেকে বের করে তালা দিয়ে দেন।’’ শ্রীকান্তর দাবি, ‘‘কাউকে বের করিনি। ওঁদের আচরণে পাড়ার লোকেদের আপত্তি ছিল। তাঁরাই ঘরে তালা দিয়ে দিয়েছেন।’’

স্থানীয় কাউন্সিলর দেবযানী মুখোপাধ্যায় বলেন, ‘‘বিষয়টি জানতাম না। খবর পেয়ে নিজে এসে বিষয়টি মেটাতে বলেছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন