Calcutta News

মত্ত অবস্থায় ফ্ল্যাটে প্রাক্তন প্রেমিকাকে হেনস্থা! অভিযুক্ত টলিউড অভিনেতা লোকেশ

তরুণীর অভিযোগ, কথা কাটাকাটি হতে হতে আচমকাই লোকেশ তাঁর মাথা দেওয়ালে ঠুকে দেন। চড়, কিল, ঘুষিও মারেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৯ ১৮:৪০
Share:

বাংলা সিনেমা জগতের পরিচিত মুখ লোকেশ ঘোষ। —নিজস্ব চিত্র।

ফ্ল্যাটে ডেকে মত্ত অবস্থায় প্রাক্তন প্রেমিককে হেনস্থার অভিযোগ উঠল অভিনেতা লোকেশ ঘোষের বিরুদ্ধে। লোকেশ বাংলা সিনেমা জগতের পরিচিত মুখ। শুক্রবার কসবা থানায় তাঁর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেন লোকেশের প্রাক্তন প্রেমিকা। তবে শনিবার সন্ধ্যা পর্যন্ত লোকেশের কোনও খোঁজ পাওয়া যায়নি বলেই পুলিশ সূত্রে খবর।

Advertisement

ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, শুত্রবার বিকেলে তাঁকে ফোন করে পেট ব্যাথার কথা বলেন লোকেশ। বারবার ফোন করলে ওই তরুণী লোকেশের কসবার ফ্ল্যাটে পৌঁছন। কিন্তু সেখানে গিয়ে দেখেন, লোকেশের শরীর খারাপ হয়নি। তরুণীর অভিযোগ, ওই অভিনেতা তখনমত্ত অবস্থায় ছিলেন। তাঁকে অসংলগ্ন কথাবার্তা বলতে দেখে লোকেশের মোবাইল নিয়েই ডাক্তারকে ফোন করতে যান ওই তরুণী। তখন লোকেশ বাধা দেওয়ার চেষ্টা করলে দু’জনের মধ্যে ঝামেলা শুরু হয়।

তরুণীর অভিযোগ, কথা কাটাকাটি হতে হতে আচমকাই লোকেশ তাঁর মাথা দেওয়ালে ঠুকে দেন। চড়, কিল, ঘুষিও মারেন। এমনকি বোতল দিয়ে তাঁকে আঘাত করা হয় বলে পুলিশকে জানিয়েছেন ওই তরুণী।কলকাতা পুলিশের এক আধিকারিক জানান, তরুণীর অভিযোগ পেয়েছেন তাঁরা। ওই অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: বেহালা-কাণ্ড: কাজ করতে এসে রেকি! লুঠের পর বৃদ্ধাকে খুন, জালে কাঠমিস্ত্রি

আরও পড়ুন: ধাবায় ঝামেলা, বাইক আরোহীকে পিষে মারল ক্যাব চালক

কী কারণেই দু’জনের মধ্যে ঝামেলা? কেনই বা তাঁর প্রাক্তন প্রেমিকাকে ফোন করে ডেকেছিলেন অভিনেতা? এ সব বিষয়ে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। এ বিষয়ে লোকেশের সঙ্গে বেশ কয়েক বার যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু যোগাযোগ করা যায়নি।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন