Majerhat Majerhat Bridge Kolkata Flyover Collapse মাঝেরহাট

কাজ বন্ধ রাখতে মেট্রো কর্তৃপক্ষকে চিঠি কলকাতা পুলিশের

কলকাতা পুলিশের যুগ্ম নগরপাল (অপরাধ দমন) প্রবীণ ত্রিপাঠী জানান, আপাতত কাজ বন্ধ রাখার জন্য মেট্রো কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সেই মর্মেই চিঠি দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৮ ২২:১২
Share:

মঙ্গলবার ভেঙে পড়ার পরের দৃশ্য।—নিজস্ব চিত্র।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই জোকা-বি বা দী বাগ মেট্রো প্রকল্পের কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছিলেন। আর তার পরই প্রকল্পের কাজ বন্ধ রাখার জন্য মেট্রো কর্তৃপক্ষকে চিঠি দিল কলকাতা পুলিশ। আজ, শুক্রবার মেট্রো কর্তৃপক্ষকে চিঠি দেয় পুলিশ। সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর নির্দেশ মতোই এই চিঠি পাঠানো হয়েছে।

Advertisement

এ প্রসঙ্গে কলকাতা পুলিশের যুগ্ম নগরপাল (অপরাধ দমন) প্রবীণ ত্রিপাঠী জানান, আপাতত কাজ বন্ধ রাখার জন্য মেট্রো কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সেই মর্মেই চিঠি দেওয়া হয়েছে।

পাশাপাশি, মাঝেরহাট ব্রিজ ভাঙার ঘটনার তদন্তের জন্য একটি বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে কলকাতা পুলিশ। ইতিমধ্যেই তদন্তকারীরা ৭০ জনের বয়ান রেকর্ড করেছে। ঘটনাস্থল থেকে ফরেন্সিক দল নমুনা সংগ্রহ করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তার পরই এ বিষয়ে রিপোর্ট দেবে কলকাতা পুলিশ।

Advertisement

আরও পড়ুন: জোকা মেট্রোর কাজ রুখে মুখ্যমন্ত্রী মানলেন অনেক সেতুর ভগ্ন স্বাস্থ্যের কথাও

(শহরের প্রতি মুহূর্তের সেরা বাংলা খবর জানতে পড়ুন আমাদের কলকাতা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন