Car

গঙ্গায় তলিয়ে গেল গাড়ি, শেষ মুহূর্তে বাঁচলেন চালক

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে পৌঁছে দেখা যায় গাড়ির মালিক গাড়ি গঙ্গায় ডোবার আগেই কোনও রকমে বেরিয়ে আসেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২০ ০৪:৩৩
Share:

গঙ্গা থেকে গাড়ি তোলার চেষ্টা চলছে। মঙ্গলবার, শোভাবাজারে। নিজস্ব চিত্র

গাড়ি-সমেত গঙ্গায় ডুবতে বসেছিলেন। কিন্তু কোনও রকমে প্রাণে বেঁচে বেরিয়ে এলেন চালক তথা গাড়ির মালিক। তবে গঙ্গা থেকে গাড়ি তুলতে রীতিমতো হিমশিম খেতে হল পুলিশকে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর বন্দর থানা এলাকার শোভাবাজার- চাঁপাতলা ঘাটে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, এ দিন রাত সাড়ে আটটা-পৌনে ৯টা নাগাদ খবর আসে একটি গাড়ি গঙ্গায় তলিয়ে গিয়েছে। গাড়িতে কোনও যাত্রী না থাকলেও চালক ছিলেন। তাঁকে নিয়েই গাড়ি গঙ্গায় গড়িয়ে গিয়েছে। খবর পেয়েই উত্তর বন্দর থানার ওসি নিজে ঘটনাস্থলে ছোটেন। খবর যায় কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা দল ও রিভার ট্র্যাফিকের কাছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে পৌঁছে দেখা যায় গাড়ির মালিক গাড়ি গঙ্গায় ডোবার আগেই কোনও রকমে বেরিয়ে আসেন। তিনি বেঁচে গিয়েছেন। কিন্তু গাড়িটি প্রায় ডুবে গিয়েছে। যদিও পুলিশ সঙ্গে সঙ্গে ক্রেন আনিয়ে গাড়িটি তোলার ব্যবস্থা করে। পুলিশ জানিয়েছে, ওই গাড়ির মালিক স্নেহাশিস ঘোষ (৬৩) নিজেই চালকের আসনে ছিলেন। শোভাবাজারের চাঁপাতলা ঘাটের ঢালে গাড়ি পার্ক করে গাড়ির ভিতরেই বসে ছিলেন। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, হঠাৎ তাঁরা খেয়াল করেন গাড়িটি গড়াতে গড়াতে গঙ্গায় তলিয়ে যাচ্ছে। আশপাশে যে কয়েক জন ছিলেন তাঁরা চিৎকার-চেঁচামেচি করতে করতে ছুটে আসেন। তত ক্ষণে অবশ্য গাড়ির ভিতর থেকে বেরিয়ে আসেন স্নেহাশিসবাবু। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, ওই ব্যক্তি সম্ভবত গাড়িটি ব্যাক গিয়ারে রেখে ঘুমিয়ে পড়েছিলেন। যদিও পুলিশকে স্নেহাশিসবাবু জানান, গাড়ি ব্যাক গিয়ারে রেখে নেমেছিলেন তিনি। পরে এসে গাড়ি স্টার্ট দিতেই সেটি গড়াতে শুরু করে। ব্রেক কষার চেষ্টা করেন। কিন্তু ঢাল থাকায় সেটি গঙ্গায় নেমে যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন