Abduction

মেয়ের প্রেমিককে তুলে নিয়ে গিয়ে মারধর করলেন বাবা

দীপকবাবুর বাড়ি ম্যুর অ্যাভিনিউয়ে। তাঁর মেয়ের সঙ্গে হাওড়ার একটি ছেলের পড়াশোনার সূত্রেই আলাপ হয়। ধীরে ধীরে তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। দু’জনেই নাবালক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৮ ১৮:২৫
Share:

রিজেন্ট পার্ক থানায় দীপক মণ্ডল (ডান দিক থেকে প্রথম)।—নিজস্ব চিত্র।

মেয়ের প্রেমিককে অপহরণ করে মারধর করার অভিযোগ উঠল প্রেমিকার বাবার বিরুদ্ধে। এই ঘটনায় প্রেমিকার বাবাকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। ধৃতের নাম দীপক মণ্ডল। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০বি, ৩৬৩ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement

ঠিক কী হয়েছিল?

পুলিশ জানিয়েছে, দীপকবাবুর বাড়ি ম্যুর অ্যাভিনিউয়ে। তাঁর মেয়ের সঙ্গে হাওড়ার একটি ছেলের পড়াশোনার সূত্রেই আলাপ হয়। ধীরে ধীরে তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। দু’জনেই নাবালক। স্কুলে পড়ে। সম্প্রতি দু’জনের সম্পর্কের মধ্যে একটা টানাপড়েন চলছিল। এই নিয়ে ঝামেলাও হয় দু’জনের মধ্যে। সেই ঝামেলা সোমবার চরমে ওঠে। ওই দিন মেয়েটি স্কুলে না গিয়ে তাঁর প্রেমিকের পিছু নেয়। রবীন্দ্র সরোবর লেকে মেয়েটি তাঁর প্রেমিককে অন্য মেয়ের সঙ্গে ঘুরতে দেখে। বিষয়টি দেখে মেয়েটি আর ঠিক থাকতে পারেনি। পার্কের মধ্যেই প্রেমিকের সঙ্গে ঝামেলা শুরু করে দেয়। এর পরই বাবাকে ফোন করে ডেকে আনে সে। খবর পেয়েই ঘটনাস্থলে মেয়েটির বাবা পৌঁছন। অভিযোগ, তার পরেই ছেলেটিকে গাড়িতে জোর করে তুলে নিয়ে যায় নিজের বাড়িতে। সেখানে আটকে রেখে তাকে মারধর করা হয় বলেও অভিযোগ।

Advertisement

আরও পড়ুন
কলকাতা পুলিশের জালে দুই জেএমবি জঙ্গি

ছেলেটির মায়ের কাছে যখন খবরটি পৌঁছয় তিনি সোজা রিজেন্ট পার্ক থানায় যান। সেখানে গিয়ে দীপকবাবুর নামে মারধর ও অপহরণের অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ গিয়ে ছেলেটিকে দীপকবাবুর বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে আসে। মেয়েটিও ছেলেটির বিরুদ্ধে হেনস্থা করার পাল্টা অভিযোগ করে। সেই অভিযোগে ছেলেটিকেও গ্রেফতার করা হয়েছে। নাবালক হওয়ায় তাকে জুভেনাইল আদালতে হাজির করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন