Crime

বিষক্রিয়ায় যুবকের মৃত্যু ঘোলায়, গ্রেফতার বাবা-মেয়ে

রাকেশের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই তাঁর পরিবার এবং স্থানীয় বাসিন্দাদের একাংশ ওই তরুণীর বাড়িতে চড়াও হয়ে তাঁর বাবাকে তুলে নিয়ে আসেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ০৩:১২
Share:

প্রতীকী ছবি।

হাসপাতালে চিকিৎসাধীন বছর চব্বিশের এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে উত্তেজনা ছড়াল ঘোলা থানা এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, ঘোলার মুড়াগাছা মোড়ালপাড়ার বাসিন্দা রাকেশ আলিকে গত ৯ ফেব্রুয়ারি আশঙ্কাজনক অবস্থায় আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর বিষক্রিয়ার চিকিৎসা চলছিল। পরিবারের লোকজনের অভিযোগ, রাকেশের সঙ্গে স্থানীয় এক তরুণীর বছর তিনেক ধরে সম্পর্ক ছিল। তাঁদের বিয়ের কথাবার্তাও চলছিল।

সম্প্রতি ওই তরুণীর সঙ্গে আর এক যুবকের ঘনিষ্ঠতা হয়। গত ৭ ফেব্রুয়ারি রাকেশ ওই তরুণীর সঙ্গে ঘোলা বাজার এলাকায় দেখা করতে গেলে তাঁকে তরুণী এবং তাঁর সঙ্গী মারধর করেন বলে অভিযোগ। দিন দুয়েক পরে রাকেশ ওই তরুণীর জন্মদিনে কেক এবং ফুল নিয়ে তাঁর বাড়িতে যান। তখন তরুণীর বাবা রাকেশকে মারধর করেন বলে অভিযোগ। সে দিন বিষক্রিয়া নিয়ে বাড়ি ফেরেন রাকেশ। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এ দিন তাঁর মৃত্যু হয়।

Advertisement

রাকেশের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই তাঁর পরিবার এবং স্থানীয় বাসিন্দাদের একাংশ ওই তরুণীর বাড়িতে চড়াও হয়ে তাঁর বাবাকে তুলে নিয়ে আসেন। পরে বিশাল পুলিশবাহিনী গিয়ে তাঁকে উদ্ধার করে। মৃত যুবকের পরিবারের অভিযোগ, রাকেশকে বিষ খাওয়ানো হয়েছিল। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই তরুণী এবং তাঁর বাবাকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি, ওই তরুণীর সঙ্গে সম্প্রতি যে যুবকের সম্পর্ক তৈরি হয়েছিল, তাঁরও খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন