Crime

স্ত্রীর হয়ে ‘প্রতিশোধ’ নিতে কার্তুজ সংগ্রহ, ধৃত স্বামী

জিজ্ঞাসাবাদের পরে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ০৩:৫৫
Share:

প্রতীকী ছবি।

স্ত্রীকে লাগাতার যৌন নির্যাতন করছেন এক প্রতিবেশী। স্ত্রী চান প্রতিশোধ নিতে। সেই উদ্দেশ্যেই নিউ টাউনে কার্তুজ কিনতে এসেছিলেন তিনি। আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ-সহ ইকো পার্ক থানার পুলিশের হাতে ধরা পড়ার পরে এমনই দাবি করেছেন এক ব্যক্তি। রাজা দাস নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বৃহস্পতিবার রাতের এই ঘটনায় উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ।

Advertisement

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে খবর আসে, এক ব্যক্তি এক রাউন্ড কার্তুজ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। পুলিশ ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি পুলিশকে জানান, তিনি ব্যারাকপুর কমিশনারেট এলাকার বাসিন্দা। তাঁরা সেখানে একটি বাড়িতে ভাড়া থাকেন। সম্প্রতি তাঁর স্ত্রী ওই বাড়ি ছেড়ে দিতে বলেন। কারণ হিসেবে স্ত্রী জানান, এক প্রতিবেশী তাঁকে লাগাতার যৌন নির্যাতন করছেন। ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, কোনও প্রমাণ না থাকায় তাঁরা পুলিশের দ্বারস্থ হতে পারেননি। তখন তাঁর স্ত্রী প্রতিশোধ নেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। পুলিশের দাবি, ওই ব্যক্তি জানিয়েছেন, এর পরে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্তুজ সংগ্রহ করেন তিনি। কিন্তু তাঁদের মনে হয়েছিল, একটি গুলিতে মৃত্যু নিশ্চিত করা সম্ভব নয়। তাই অতিরিক্ত কার্তুজ কিনতে নিউ টাউনে আসেন তিনি।

জিজ্ঞাসাবাদের পরে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে। পুলিশ সূত্রের খবর, যৌন নির্যাতনের যে অভিযোগ তোলা হয়েছে, সে বিষয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সঙ্গে প্রয়োজনে কথা বলা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন