Life Term

প্রেমিকার সঙ্গে সম্পর্ক সন্দেহে গলা কেটে খুন, ন’বছর পর যাবজ্জীবন কলকাতার সেই যুবকের

২০১৪ সালের নবমীর দিন সন্দেহের বশে হাঁসুয়া দিয়ে নাবালকের গলা কেটে দেন তারাচাঁদ। ওই হাঁসুয়া দিয়ে লক্ষ্মীকেও মারার চেষ্টা করেন। লক্ষ্মী জখম হন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৮
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

প্রেমিকার সঙ্গে সম্পর্ক রয়েছে সন্দেহে ১৪ বছরের কিশোরকে গলা কেটে খুন করেছিলেন যুবক। ২০১৪ সালের ঘটনা। প্রায় ন’বছর পর ওই মামলায় যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিল কলকাতার নগর দায়রা আদালত।

Advertisement

অভিযুক্তের নাম তারাচাঁদ সোনকর। ঘটনার সময় তাঁর বয়স ছিল ২৮ বছর। তিনি উত্তর বন্দর এলাকার বাসিন্দা। সেখানে বাবার দোকানে কাজ করতেন। স্থানীয় এক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। ওই মহিলার নাম লক্ষ্মী মুখোপাধ্যায়। ২০১৪ সালে তাঁর বয়স ছিল ৩০ বছরের আশপাশে। তারাচাঁদের সন্দেহ হয়, স্থানীয় নাবালক কিশোরের সঙ্গে সম্পর্ক রয়েছে লক্ষ্মীর। সেই কিশোর ছিল অনাথ।

২০১৪ সালের নবমীর দিন সন্দেহের বশে হাঁসুয়া দিয়ে নাবালকের গলা কেটে দেন তারাচাঁদ। ওই হাঁসুয়া দিয়ে লক্ষ্মীকেও মারার চেষ্টা করেন। লক্ষ্মী জখম হন। ঘটনার তদন্তে নামে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। তদন্তকারী অফিসার ছিলেন সন্দীপ প্রামাণিক। গ্রেফতার হন তারাচাঁদ। শুরু হয় মামলা। সেই মামলায় যাবজ্জীবন হল তারাচাঁদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন