Crime

Kolkata: পানশালায় গিয়ে মদ্যপানের পরই হেয়ার স্ট্রিটে ব্যবসায়ীর রহস্যমৃত্যু! তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে প্রদীপ সাউ নামে বছর পঞ্চান্নের এক ব্যক্তি হেয়ার স্ট্রিট এলাকার একটি পানশালায় যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১০:৪২
Share:

প্রতীকী ছবি।

কলকাতার এক পানশালায় ব্যবসায়ীর মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধল। বুধবার রাতে হেয়ার স্ট্রিট থানা এলাকার এক পানশালায় গিয়েছিলেন ওই ব্যবসায়ী। সেখান থেকে বেরোনোর সময় পড়ে যান ওই ব্যক্তি। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে প্রদীপ সাউ নামে বছর পঞ্চান্নের এক ব্যক্তি হেয়ার স্ট্রিট এলাকার একটি পানশালায় যান। তাঁর সঙ্গে ছিলেন সুমিত সারাওগি নামের এক ব্যক্তি। সুমিতের অধীনেই প্রদীপ কাজ করেন বলে জানা গিয়েছে। রাত ৮টা ১৫ মিনিট নাগাদ দু’জনে পানশালায় মদ্যপান করেন। পানশালা থেকে বেরোনোর সময় প্রদীপ পড়ে যান। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় প্রদীপের স্ত্রী ও পুত্রকে খবর দেওয়া হয়। তার পর তাঁরা হাসপাতালে যান। প্রদীপ শ্যামপুকুর এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। প্রদীপকে খুন করা হয়েছে বলে সন্দেহ পরিবারের। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন