Kolkata News

বড়বাজারের গুদামে ভয়াবহ আগুন, চার ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে

শুক্রবার রাত ২ টো নাগাদ বড়বাজার থানা এলাকার ১০ নম্বর আর্মেনিয়ান স্ট্রিট সংলগ্ন একটি কার্টনের গোডাউনে ভয়াবহ আগুন লাগে। পুলিশসূত্রে খবর, আগুন ছড়িয়ে পড়ে পাশের একটি বাড়িতেও। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দশটি ইঞ্জিন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯ ০৯:২৪
Share:

চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। নিজস্ব চিত্র।

শুক্রবার রাত ২ টো নাগাদ বড়বাজার থানা এলাকার ১০ নম্বর আর্মেনিয়ান স্ট্রিট সংলগ্ন একটি কার্টনের গুদামে ভয়াবহ আগুন লাগে। পুলিশসূত্রে খবর, আগুন ছড়িয়ে পড়ে পাশের একটি বাড়িতেও। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দশটি ইঞ্জিন।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গিয়েছে, কার্টন বাক্সগুলিতে জিন্সের জামা, প্যান্ট, সোয়েটার, বাচ্চাদের খেলনার জিনিস-সহ বেশ কিছু সরঞ্জাম মজুত ছিল। সেগুলি প্রায় সবই আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, ঠান্ডার রাতে পুরনো কার্টনের বাক্স জালিয়ে আগুন পোহাচ্ছিলেন বেশ কয়েক জন যুবক। আর সেখান থেকেই আগুন লেগে যায় বলে প্রাথমিক ভাবে অনুমান দমকল কর্মীদের। তবে শেষমেশ চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান দমকল মন্ত্রী সুজিত বসু। ডিজি ফায়ার জগমোহনও কিছু ক্ষণের মধ্যে সেখানে পৌঁছে যান।

Advertisement

তবে দমকলের তৎপরতার কারণে এই ঘটনায় কেউ প্রাণ হারাননি।

আরও পড়ুন: ১৪ বছর ধরে লাগাতার ধর্ষণ স্বামী ও ভাশুরের, থানার দ্বারস্থ বধূ

আরও পড়ুন: হাওড়া সেতুর রেলিংয়ে উঠে যুবকের আত্মহত্যার চেষ্টা, অফিস ফেরত যাত্রীদের চরম ভোগান্তি

(কলকাতার ঘটনা এবং দুর্ঘটনা, কলকাতার ক্রাইম, কলকাতার প্রেম - শহরের সব ধরনের সেরা খবর পেতে চোখ রাখুন আমাদেরকলকাতাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন