State news

হাওড়া ব্রিজে বাস ফেলে বেপাত্তা চালক, যানজটে নাকাল মানুষ

সোমবার সকাল সাড়ে ১১টা নাগাদ এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, বাসটি ২১৫ এ রুটের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪৬
Share:

২১৫ এ রুটের বাসই ফেলে পালিয়েছেন চালক। -ফাইল চিত্র।

সকাল তখন প্রায় সাড়ে ১১টা। সমপ্তাহের প্রথম দিনের অন্যতম ব্যস্ত সময়। হাওড় ব্রিজ দিয়ে হু হু করে ছুটছে গাড়ি। দু’পাশের ফুটপাত দিয়ে ছুটছে পথচলতি মানুষও। তার মাঝেই বিপত্তি। যাত্রীবোঝাই একটি বাস সেতুর মাঝখানে ফেলে বেপাত্তা চালক! ফলে, প্রচণ্ড যানজট তৈরি হয় হাওড়া ব্রিজে। যানজটে নাকাল মানুষ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই বাসটি ২১৫ এ রুটের। সল্টলেক থেকে হাওড়া স্টেশনগামী যাত্রীবোঝাই বাসটি সেতুর মাঝামাঝি পৌঁছলে এক ট্যাক্সিচালককে পাশ দেওয়া নিয়ে গোল বাধে। ব্রিজের মাঝামাঝি বাস দাঁড় করিয়ে বাসচালক নেমে পড়েন। ট্যাক্সিচালকের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। পরে তা হাতাহাতিল পর্যন্ত গড়ায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ কিছু ক্ষণ ধরে দুই চালকের মধ্যে এমনটা চলতে থাকে। তত ক্ষণে পিছনে একের পর এক গাড়ি দাঁড়িয়ে পড়ে। এর মাঝেই চালক বাস ফেলে রেখে চলে যান। যাত্রী নিয়ে বাসটি ব্রিজের মাঝে ওই ভাবেই পড়ে থাকে। ট্যাক্সিচালক তত ক্ষণে নিজের গাড়ি নিয়ে চলে গিয়েছেন।

খবর পেয়ে হাওড়া ব্রিজ চত্বরে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টরা ঘটনাস্থলে পৌঁছন। রেকার দিয়ে বাসটি সরানোর চেষ্টা করেন তাঁরা। ওই বাসচালককে এ দিন দুপুর পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। কেন তিনি বাস ফেলে রেখে চলে গেলেন, তা-ও জানতে পারেনি পুলিশ।

Advertisement

আরও পড়ুন: করোনায় মৃত প্রায় ১৭০০, চিন বলছে ক্রমশ ‘কমছে’ আক্রান্ত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন