পুজোর মেট্রোয় ‘মোবাইল’ টিকিট

প্রতি বছরের মতো এ বারও পুজোয় সপ্তমী থেকে নবমী বেলা ১টা ৪০ মিনিট থেকে ভোর ৪টা পর্যন্ত মেট্রো চলাচল করবে। শুক্রবার মেট্রো কর্তৃপক্ষ অফিসারদের সঙ্গে বৈঠকের পর এই সিদ্ধান্ত নিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৬ ০১:৩২
Share:

প্রতি বছরের মতো এ বারও পুজোয় সপ্তমী থেকে নবমী বেলা ১টা ৪০ মিনিট থেকে ভোর ৪টা পর্যন্ত মেট্রো চলাচল করবে। শুক্রবার মেট্রো কর্তৃপক্ষ অফিসারদের সঙ্গে বৈঠকের পর এই সিদ্ধান্ত নিয়েছে। এ বারই প্রথম মেট্রোতে ‘মোবাইল’ টিকিট বিক্রি শুরু হবে। অর্থাৎ স্টেশন চত্বরে ঘুরে ঘুরে মেট্রোরই কর্মীরা টিকিট বিক্রি করবেন। প্রাথমিক ভাবে ঠিক হয়েছে, কালীঘাট, যতীন দাস পার্ক, শোভাবাজার সুতানুটি ও দমদমে সবচেয়ে বেশি ভিড় হয়। তাই এই স্টেশনগুলিতেই এই পরিষেবা চালু হবে। মেট্রো সূত্রে খবর, তৃতীয়া থেকে পঞ্চমী সকাল ৬টা ৪৫ মিনিটের পরিবর্তে মেট্রো চলাচল করবে সকাল ৭টা ১৫ মিনিট থেকে রাত সোয়া ১০টা পর্যন্ত। ষষ্ঠীর দিন সকাল সোয়া ৭টা থেকে রাত সোয়া ১০টা, দশমীর দিন বেলা ১টা ৪০ মিনিট থেকে রাত ১০টা ১০ মিনিট পর্যন্ত চলাচল করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন