নীলরতন সরকার মেডিক্যাল কলেজে শ্লীলতাহানি

এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হল নীলরতন সরকার মেডিক্যাল কলেজ। সোমবার শিক্ষার্থী ভর্তির সময়ে ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ করেছেন ওই ছাত্রী। পুলিশ সূত্রে খবর, ওই দিন ভর্তির সময়ে কলেজে ডিএসও এবং টিএমসিপি-র একটি ক্যাম্প চলছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ জুন ২০১৫ ১৬:১৮
Share:

এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হল নীলরতন সরকার মেডিক্যাল কলেজ। সোমবার শিক্ষার্থী ভর্তির সময়ে ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ করেছেন ওই ছাত্রী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই দিন ভর্তির সময়ে কলেজে ডিএসও এবং টিএমসিপি-র একটি ক্যাম্প চলছিল। ছাত্রছাত্রীদের ভর্তির নানা বিষয়ে সাহায্য করার পাশাপাশি দুই দলই নিজেদের মতো প্রচার চালাচ্ছিল। এমন সময়ে দুই দলের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। অভিযোগ, বাকবিতণ্ডার মধ্যেই নবনীত নামে এক টিএমসিপি-সমর্থক পিছন থেকে এসে ধাক্কা দেয় ওই ছাত্রীকে। পরে নবনীতের সঙ্গে যোগ দেয় তথাগত নামে আর এক টিএমসিপি-সমর্থক। তথাগত ওই ছাত্রীকে অশ্লীল কথা বলে। ঘটনাটি নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে কলেজে। ডিএসও-সমর্থকেরা ঘটনাটি জানিয়ে একটি লিখিত অভিযোগও জমা দেয় কলেজের অধ্যক্ষ দেবাশিস ভট্টাচার্যর কাছে। পরে রাতে এন্টালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী। তাঁর ফেসবুকের পাতাতেও ঘটনাটি লিখে সবাইকে জানান তিনি।

পুলিশ জানিয়েছে, ওই ছাত্রী অভিযোগ দায়ের করার কিছুক্ষণ পরেই টিএমসিপিও পাল্টা লিখিত জমা দেয় এন্টালি থানায়। টিএমসিপি-র অভিযোগ, ডিএসও-র সমর্থকরা তথাগতকে পিটিয়েছে। আহত অবস্থায় তথাগত ভর্তি আছে নীলরতন সরকার হাসপাতালে। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশ জানিয়েছে, ঘটনাটির তদন্ত চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন