গাড়িতে পিষ্ট মা-ছেলে

এক আত্মীয়কে ছাড়তে বাবুঘাটে এসেছিলেন মা ও ছেলে। কিন্তু তাঁদের আর বাড়ি ফেরা হল না। রবিবার সকালে স্ট্র্যান্ড রোডে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল তাঁদের। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম মীরাদেবী (৪০) ও অরুণ রাণা (২২)। আত্মীয়দের লঞ্চে তুলে দিতে বাবুঘাটে এসেছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৬ ০২:২৪
Share:

এক আত্মীয়কে ছাড়তে বাবুঘাটে এসেছিলেন মা ও ছেলে। কিন্তু তাঁদের আর বাড়ি ফেরা হল না। রবিবার সকালে স্ট্র্যান্ড রোডে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল তাঁদের।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম মীরাদেবী (৪০) ও অরুণ রাণা (২২)। আত্মীয়দের লঞ্চে তুলে দিতে বাবুঘাটে এসেছিলেন তাঁরা। ফেরার সময়ে বড়বাজারের দিক থেকে ছুটে আসা একটি গাড়ি তাঁদের ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটি প্রথমে অরুণকে ধাক্কা মারে। পরে মীরাদেবীকে ধাক্কা মেরে চাকার নিচে পিষে দিয়ে বেশ কিছুটা দূরে টেনে নিয়ে যায়। পুলিশ তাঁদের উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। পলাতক চালক ও ঘাতক গাড়িটির খোঁজে সিসিটিভির সূত্র ধরে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন