woman

Woman attack: ‘কুপ্রস্তাবে’ নারাজ মহিলাকে কুপিয়ে আত্মহত্যার চেষ্টা প্রতিবেশীর

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম নির্মল দাস। সে ওই মহিলার বাড়ির পাশেই থাকে। দু’জনেই বিবাহিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ০৮:১৫
Share:

ফাইল ছবি

কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় প্রতিবেশী মহিলাকে ছুরি দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পরে সেই ছুরি দিয়েই আত্মঘাতী হওয়ার চেষ্টা করে সে। বুধবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় হাওড়ার বলুহাটির গয়েশপুরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’জনকেই গুরুতর আহত অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম নির্মল দাস। সে ওই মহিলার বাড়ির পাশেই থাকে। দু’জনেই বিবাহিত। নির্মলের স্ত্রী ও দুই মেয়ে রয়েছে। আক্রান্ত মহিলারও স্বামী এবং এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মহিলার অভিযোগ, নির্মল দীর্ঘদিন ধরেই তাঁকে কুপ্রস্তাব দিচ্ছিল। কিন্তু তিনি তাতে রাজি হননি। পুলিশ জানায়, অন্যান্য দিনের মতো এ দিনও রাস্তার কলে পাড়ার মহিলাদের সঙ্গে বসে বাসন মাজছিলেন ওই মহিলা। হঠাৎই নির্মল ছুরি হাতে পিছন থেকে তাঁকে আক্রমণ করে। মহিলা কিছু বুঝে ওঠার আগেই পিছন থেকে চেপে ধরে তাঁর গলায় ও পেটে ছুরির একাধিক কোপ বসিয়ে দেয় ওই যুবক। এর পরেমহিলাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়তে দেখে হাতের ছুরি দিয়ে নিজের পেটে বার বার আঘাত করে নির্মল।

সাতসকালে প্রকাশ্য রাস্তায় এই দৃশ্য দেখে রীতিমতো হতবাক হয়ে যান এলাকার বাসিন্দারা। ভিড় জমে যায় ঘটনাস্থলে। গুরুতর আহত দু’জনকে প্রথমে ডোমজুড় গ্রামীণ হাসপাতালে ও পরে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যান এলাকার বাসিন্দারাই। দু’জনেই এখন সেখানে চিকিৎসাধীন।

Advertisement

এ দিকে, ঘটনার খবর পেয়েই এলাকায় ছুটে আসেন হাওড়া সিটি পুলিশের অফিসারেরা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই মহিলাকে বার বার কুপ্রস্তাব দেওয়ার পরেও তিনি রাজি না হওয়ায় নির্মল এই কাণ্ড ঘটিয়েছে। তবে, ঘটনাটি সবিস্তার জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্মলের স্ত্রী তাঁর মা-বাবার বাড়ি গিয়েছেন। এ দিন সকালে ওই মহিলার স্বামীও বাড়িতে ছিলেন না। কাজে বেরিয়েছিলেন। সেই সুযোগেই নির্মল এই কাণ্ড ঘটিয়েছে বলে অনুমান স্থানীয়দের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন