Regent Park

Regent park murder case: রিজেন্ট পার্ক খুনের ঘটনায় নয়া তথ্য, নিজের বন্দুক দিয়েই খুন করেন বন্ধুকে

খুনের সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলেও স্বীকার করেন সুজিত। তিনি তদন্তকারীদের জানান, শুধু রং মাখানোর জন্য দিলীপকে তিনি খুন করেননি। দিলীপ তাঁর স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১৪:০২
Share:

ফাইল চিত্র।

দোলের দিন রিজেন্ট পার্ক এলাকায় খুনের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য এল গোয়েন্দাদের কাছে। লালবাজার সূত্রে খবর, খুনের ঘটনায় অভিযুক্ত সুজিত মালিক গত পাঁচ-ছয় বছর ধরে নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখতেন। মাছের ভেড়িতে কাজ করার সূত্রে দেশি বন্দুক ছিল তাঁর কাছে। সেই বন্দুক থেকেই তিনি গুলি করেন বাদাম ব্যবসায়ী বন্ধু দিলীপ সিংহকে।

Advertisement

শনিবার মাছ ব্যবসায়ী সুজিতকে ফলতা থেকে গ্রেফতার করে পুলিশ। দোলের দিন দিলীপকে খুন করার পর থেকে তিনি ফেরার ছিলেন। ওই দিন তাঁকে জিজ্ঞাসাবাদ করে খুনের ঘটনা নিয়ে একাধিক তথ্য আসে তদন্তকারীদের হাতে। খুনের সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলেও স্বীকার করেন সুজিত। তিনি তদন্তকারীদের জানান, শুধু রং মাখানোর জন্য দিলীপকে তিনি খুন করেননি। দিলীপ তাঁর স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। মদ খেয়ে তাঁর স্ত্রীর উদ্দেশ্যে খারাপ মন্তব্য করার কারণেই খুন করতে উদ্যত হন।

Advertisement

শুক্রবার দোলের দিন রিজেন্ট পার্কের নতুন পল্লিতে খুন হন উত্তরপ্রদেশের বাসিন্দা দিলীপ। তার আগে ওই দিন চার বন্ধু মিলে মদ্যপান করেন। পরে রং মাখানোকে কেন্দ্র করে গন্ডগোল হয় এবং তার পর বন্ধুর হাতে খুন হন তিনি। এই ঘটনার পর থেকেই পলাতক ছিলেন অভিযুক্ত সুজিত। এখন তাঁকে জিজ্ঞাসাবাদ করেই এই সব তথ্য সামনে আসছে পুলিশের হাতে। তথ্যের সত্যতা যাচাই করছেন গোয়েন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন