মাদক কাণ্ডে ফুটবলার ও ৫ যুবক ধৃত

পুলিশ জানিয়েছে, নাইজেরিয়ার বাসিন্দা কেলভিন বছরখানেক আগে ছোট ক্লাবে ফুটবল খেলার জন্য কলকাতায় আসেন। রবিবার শহরের একটি নাইট ক্লাব থেকে ১৪০ গ্রাম কোকেন-সহ তাকে গ্রেফতার করেন কলকাতা পুলিশের গোয়েন্দারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৮ ০২:৫৮
Share:

—প্রতীকী চিত্র।

মাদক পাচারের অভিযোগে এক নাইজিরীয় ফুটবলার-সহ ছয় যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম কেলভিন চেন্ডু, করণ পাঞ্চাল, প্রতাপ শাহ, আমান সাউ, রোহিত ভৌমিক এবং ভিক্টর এডভিন।

Advertisement

পুলিশ জানিয়েছে, নাইজেরিয়ার বাসিন্দা কেলভিন বছরখানেক আগে ছোট ক্লাবে ফুটবল খেলার জন্য কলকাতায় আসেন। রবিবার শহরের একটি নাইট ক্লাব থেকে ১৪০ গ্রাম কোকেন-সহ তাকে গ্রেফতার করেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। জানা গিয়েছে, ভিসার মেয়াদ ফুরিয়ে গেলেও কলকাতায় থেকে গিয়েছিলেন কেলভিন। গোয়েন্দা প্রধান প্রবীণ ত্রিপাঠী বলেন, ‘‘ভিসা ফুরিয়ে যাওয়ার পরেও এ দেশে থেকে যাওয়ায় ওই ফুটবলারের বিরুদ্ধে অতিরিক্ত মামলা দায়ের করা হবে।’’ ধৃত করণ প্রিন্স আনোয়ার শাহ রোডের বাসিন্দা। বাকি চার জন থাকে দক্ষিণ কলকাতায়।

পুলিশ সূত্রের খবর, মাদক পাচারের অভিযোগে ২২ ফেব্রুয়ারি আতিফ সেলিম ও হামজা শামিম নামে দুই যুবককে ধরে পুলিশ। তারা জেল হেফাজতে। ওই দু’জনকে জেরা করে এই ছয় যুবকের সন্ধান মেলে। তাদের রবিবার দক্ষিণ কলকাতার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেন গোয়েন্দারা। আতিফ ও হামজা দক্ষিণ কলকাতার একটি নামী কলেজের ছাত্র বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন