Kolkata Police

পুজো নিয়ে নতুন কোনও বিধিনিষেধ নয়, ফেসবুকে জানাল কলকাতা পুলিশ

কলকাতা পুলিশ তাদের ফেসবুক পেজে জানিয়েছে, সংবাদমাধ্যমের একাংশে দুর্গাপুজোর অনুমতি নিয়ে যে খবর প্রকাশিত হয়েছে, তাতে বিভ্রান্তি ছড়াচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৯ ১৫:১২
Share:

পুজো নিয়ে নতুন কোনও নির্দেশিকা নয়, জানিয়ে দিল কলকাতা পুলিশ। আগে যে সব নিয়ম মানলে পুজোর অনুমতি দেওয়া হত, এ বছরও তেমনটাই চালু থাকবে। শুক্রবার নিজেদের ফেসবুক পেজে এমনটাই জানিয়েছে তারা।

Advertisement

বৃহস্পতিবারই নবান্ন সূত্রে খবর মিলেছিল, এ বছর আর রাস্তা আটকে পুজো করা যাবে না। সে বিষয়ে মুখ্যমন্ত্রীর দফতর থেকে পুলিশকে মৌখিক ভাবে জানানো হয়েছিল বলেও খবর পাওয়া গিয়েছিল নবান্ন সূত্রে। কিন্তু এ দিন কলকাতা পুলিশ তাদের ফেসবুক পেজে জানিয়েছে, সংবাদমাধ্যমের একাংশে দুর্গাপুজোর অনুমতি নিয়ে যে খবর প্রকাশিত হয়েছে, তাতে বিভ্রান্তি ছড়াচ্ছে। এ বছরের পুজোয় অনুমতির ক্ষেত্রে নতুন কোনও বিধিনিষেধ আরোপ করা হচ্ছে না।

নবান্ন সূত্রে জানা গিয়েছিল, রাস্তা আটকে পুজো বন্ধ করার বিষয়ে উদ্যোক্তাদের সঙ্গে পুলিশকে কথা বলতে বলা হয়েছে। পুজোর আগে উদ্যোক্তাদের সঙ্গে পুলিশের যে যৌথ বৈঠক হয়, সেখানেই তা স্পষ্ট করে দেওয়া হবে বলে শুক্রবার জানা গিয়েছিল। কিন্তু কলকাতা পুলিশের এ দিনের বিবৃতিতে বলা হয়েছে, আগের বছরগুলিতে যে পদ্ধতিতে পুজোর অনুমতি দেওয়া হত, এ বছরও সেই নিয়ম চালু থাকবে।

Advertisement

আরও পড়ুন: ১২ মিনিটে মুকুন্দপুর থেকে এসএসকেএমে পৌঁছল মৃতের কিডনি

আরও পড়ুন: মধ্যবিত্তের আয়কর প্রত্যাশায় ধাক্কা, পেট্রোল-ডিজেলে লিটারপিছু ১ টাকা সেস চাপালেন নির্মলা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন