হরিদেবপুর কাণ্ডে বেহালা থেকে গ্রেফতার এক

হরিদেবপুরে পানশালায় গুলিচালনাকাণ্ডে এক জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম গণেশ অধিকারী। শুক্রবার রাতে বেহালা থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতে তোলা হবে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৫ ১০:৩৬
Share:

হরিদেবপুরে পানশালায় গুলিচালনাকাণ্ডে এক জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম গণেশ অধিকারী। শুক্রবার রাতে বেহালা থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতে তোলা হবে।

Advertisement

বুধবার রাত সাড়ে ১২টা নাগাদ হরিদেবপুরে কবরডাঙা মোড়ের জনবসতিপূর্ণ এলাকায় প্রকাশ্য রাস্তায় গুলি চালানোর ঘটনা ঘটে। ছোড়া হয় বোমাও। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় রাহুল মজুমদার (২৬) নামে এক যুবকের। আহত হন আরও দু’জন। ঘটনাস্থলের একেবারে কাছেই পুলিশ কিয়স্ক থাকা সত্ত্বেও হামলা রুখতে পুলিশ কোনও ভূমিকা নেয়নি বলে অভিযোগ করেন স্থানীয়রা।

ঘটনায় জড়িত সন্দেহে সে দিনই বিজয় ভৌমিক নামে এক জনকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু প্রধান অভিযুক্ত নান্টি ছিল অধরা। গত কাল রাতে বেহালা থেকে গণেশকে গ্রেফতার করে পুলিশ। পানশালায় হামলায় সে প্রত্যক্ষ ভাবে জড়িত বলে জানিয়েছে পুলিশ। এমনকী জেরায় সে দিন রাতে বোমা ছোড়ার কথাও সে স্বিকার করেছে বলে দাবি পুলিশের। ধৃত গণেশ নান্টির অত্যন্ত ঘনিষ্ঠ। তাকে আজ আদালতে তোলা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন