Crime

বেনিয়াপুকুরে পথচারীকে ছুরি দিয়ে আঘাত করে টাকা-ফোন নিয়ে চম্পট, ধৃত ১

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে, বেনিয়াপুকুর থানা এলাকার পার্ক সার্কাস ময়দানের কাছে, ওরিয়েন্ট রো-এ।

Advertisement
শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ০৭:২৩
Share:

এই ঘটনায় শনিবার এক জনকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী চিত্র।

রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি। আচমকাই তাঁর পথ আটকে দাঁড়ায় দুই যুবক। কিছু বোঝার আগেই তারা ওই পথচারীকে সঙ্গে যা আছে, দিয়ে দিতে বলে। কিন্তু, তিনি তা দিতে অস্বীকার করায় শুরু হয় বচসা। অভিযোগ, এর মধ্যেই এক দুষ্কৃতী ছুরি বার করে ওই পথচারীকে আঘাত করে। তার পরে তাঁর কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন এবং নথি নিয়ে পালিয়ে যায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে, বেনিয়াপুকুর থানা এলাকার পার্ক সার্কাস ময়দানের কাছে, ওরিয়েন্ট রো-এ। রিজওয়ান নামে ওই ব্যক্তি পার্ক সার্কাসের এক হাসপাতালে ভর্তি। তিনি সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত। পুলিশ সূত্রের খবর, এই ঘটনায় শনিবার এক জনকে গ্রেফতার করা হয়েছে। তার নাম আব্বাস আলি। ধৃতকে আজ, রবিবার আদালতে তোলা হবে। অপর অভিযুক্ত গুলফাম পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে।

পুলিশ জানায়, রিজওয়ান অফিসের কাজ সেরে হেঁটে বাড়ি ফিরছিলেন। তখনই আব্বাস ও গুলফাম তাঁর পথ আটকায়। তিনি বাধা দিলে এক জন ছুরি বার করে তাঁকে আঘাত করে। রিজওয়ানের দেহের বেশ কয়েকটি জায়গায় কেটে গিয়েছে। রাতেই বেনিয়াপুকুর থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিত করে। এর পরে তল্লাশি চালানো হয়। তাতেই আব্বাস ধরা পড়ে যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন