পুকুর ‘ভরাট’, ধৃত

পুকুর ভরাটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক তৃণমূলকর্মীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম বিপ্লব হালদার। দক্ষিণ দমদমের ২ নম্বর ওয়ার্ডের বিবেকানন্দ পল্লির ঘটনা। পুলিশ জানায়, ত্রিকোণ পার্ক এলাকায় একটি পুকুর ভরাট করা হচ্ছিল বলে স্থানীেয়রা দক্ষিণ দমদম পুরসভায় অভিযোগ করেন। পুরসভার তরফে চেয়ারম্যান থানায় লিখিত অভিযোগ জানান। তার ভিত্তিতেই বিপ্লবকে ধরা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৫ ০০:৪৭
Share:

পুকুর ভরাটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক তৃণমূলকর্মীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম বিপ্লব হালদার। দক্ষিণ দমদমের ২ নম্বর ওয়ার্ডের বিবেকানন্দ পল্লির ঘটনা। পুলিশ জানায়, ত্রিকোণ পার্ক এলাকায় একটি পুকুর ভরাট করা হচ্ছিল বলে স্থানীেয়রা দক্ষিণ দমদম পুরসভায় অভিযোগ করেন। পুরসভার তরফে চেয়ারম্যান থানায় লিখিত অভিযোগ জানান। তার ভিত্তিতেই বিপ্লবকে ধরা হয়। ঘটনার কথা মেনে নিয়েছেন দক্ষিণ দমদম পুর কর্তৃপক্ষও। চেয়ারম্যান পারিষদ দেবাশিস বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ধৃত ব্যক্তি তৃণমূল করলেও বেআইনি কাজ বরদাস্ত করা হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন