Aussie Citizen arrested

মহিলা ক্যাবচালককে হেনস্থার অভিযোগে গড়িয়াহাট থেকে গ্রেফতার অস্ট্রেলীয় নাগরিক

বিমানবন্দর থেকে গড়িয়াহাটের একটি হোটেলে যাবেন বলে ক্যাব বুকিং করেছিলেন অস্ট্রেলীয় এক নাগরিক। যাত্রাপথে তিনি মহিলা ক্যাবচালককে হেনস্থা করেন বলে অভিযোগ। ফোনে আপত্তিকর বার্তাও পাঠান।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৩
Share:

গড়িয়াহাট থানা। — ফাইল ছবি।

মহিলা ক্যাবচালককে হেনস্থার অভিযোগে অস্ট্রেলীয় এক নাগরিককে গ্রেফতার করল গড়িয়াহাট থানার পুলিশ। মঙ্গলবার ওই মহিলা চালককে হেনস্থা করা হয় বলে অভিযোগ। গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেন মহিলা। সেই অভিযোগের উপর ভিত্তি করে সৌরভ সিন্‌হা নামের ৪৩ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়।

Advertisement

অভিযোগ, গত মঙ্গলবার সকাল ১১টা ২০ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দর থেকে গড়িয়াহাটের একটি হোটেলে যাওয়ার জন্য অ্যাপ নির্ভর ক্যাব ভাড়া করেন সৌরভ। পুলিশ সূত্রে খবর, ওই মহিলা অভিযোগ করেছেন, যাত্রাপথে বেশ কয়েক বার সৌরভ তাঁকে অশালীন ভাবে স্পর্শ করেন। চালক বারণ করলে তিনি ক্ষমা চেয়ে নেন। দুপুর ১২টা ৪০ নাগাদ ওই ব্যক্তিকে গন্তব্যে নামিয়ে দেন চালক। কিন্তু তাতেও সমস্যার সমাধান হয়নি। মহিলার আরও অভিযোগ, এর পর থেকে সৌরভ তাঁকে বার বার মোবাইলে বার্তা পাঠিয়ে দেখা করতে চান। কাজ শেষে রাতে যেন তাঁর সঙ্গে হোটেলে এসে মহিলা দেখা করেন, সে কথাও বলেন। এ ছাড়া একাধিক আপত্তিকর বার্তাও সৌরভ পাঠিয়েছিলেন বলে অভিযোগ। সে দিন রাতেই গড়িয়াহাট থানায় সৌরভের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মহিলা ক্যাব চালক। তার পর পুলিশ গিয়ে সৌরভকে গ্রেফতার করে। পুলিশ সৌরভের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে।

পুলিশ সূত্রে খবর, ৪৩ বছরের সৌরভের জন্ম লখনউতে। ২০১৬ সাল থেকে তিনি অস্ট্রেলিয়ার নাগরিক (ওভারসিজ় সিটিজ়েন অফ ইন্ডিয়া)। ধৃত ব্যক্তিকে বুধবার আদালতে তোলা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন