লোক ডেকে ছেলেকে ‘খুন’, গ্রেফতার মা

ছেলের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মাকে গ্রেফতার করল পুলিশ। রবিবার, দক্ষিণ শহরতলির নোদাখালি থানার দক্ষিণ বাওয়ালি থেকে। মৃতের নাম শঙ্কর দাস। পুলিশ জানায়, ওই রাতে মত্ত অবস্থায় বাড়ি ফেরার পরে শঙ্করের সঙ্গে অশান্তি হয় মা আরতিদেবীর। তাঁর অভিযোগ, মত্ত অবস্থায় শঙ্কর মাঝেমধ্যেই তাঁকে মারধর করত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৬ ০২:১৭
Share:

ছেলের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মাকে গ্রেফতার করল পুলিশ। রবিবার, দক্ষিণ শহরতলির নোদাখালি থানার দক্ষিণ বাওয়ালি থেকে। মৃতের নাম শঙ্কর দাস। পুলিশ জানায়, ওই রাতে মত্ত অবস্থায় বাড়ি ফেরার পরে শঙ্করের সঙ্গে অশান্তি হয় মা আরতিদেবীর। তাঁর অভিযোগ, মত্ত অবস্থায় শঙ্কর মাঝেমধ্যেই তাঁকে মারধর করত। সে দিনও করেছিল।

Advertisement

তদন্তকারীদের কথায়, ছেলে তাঁকে মারধরের পরে আরতিদেবী স্থানীয় কয়েক জনকে ফোন করে ডাকেন। অভিযোগ, স্থানীয় তিন বাসিন্দা এসে আরতিদেবীর কথার ভিত্তিতে শঙ্করকে বেধড়ক মারধর করে এবং তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। গুরুতর জখম অবস্থায় শঙ্করকে প্রথমে স্থানীয় মুচিশা হাসপাতালে ভর্তি করা হয়। রাতে অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় বজবজ থানা এলাকায় এক নার্সিংহোমে। সেখানেই মারা যান তিনি।

তদন্তকারী এক অফিসার জানান, শঙ্করের ভাই শুভঙ্করের অভিযোগের ভিত্তিতে আরতিদেবীকে গ্রেফতার করা হয়েছে। শুভঙ্কর অভিযোগ করেন, মা লোকজন নিয়ে এসে দাদাকে খুন করেছে। শঙ্করকে মারধরের ঘটনায় জড়িত তিন বাসিন্দা ফেরার বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন