arrest

স্কুটারের রং ও মডেল দেখে গ্রেফতার তিন ছিনতাইবাজ

পুলিশ সূত্রের খবর, ঘটনার সূত্রপাত গত সোমবার। সে দিন রাত ১১টা নাগাদ পেশায় গাড়িচালক প্রসেনজিৎ হালদার ট্যাংরা থানা এলাকার চায়না টাউনে একটি রেস্তরাঁর সামনে দাঁড়িয়ে মোবাইলে কথা বলেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ০৭:৫৯
Share:

—প্রতীকী ছবি।

ছিনতাইয়ে ব্যবহৃত স্কুটারের রং এবং মডেল দেখে তিন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে ট্যাংরা থানার পুলিশ। ধৃতদের নাম মহম্মদ ফারহান ওরফে রোহন, মহম্মদ শাহবাজ ওরফে রোহিত এবং মহম্মদ আমন। শুক্রবার তিলজলা থেকে তাদের ধরা হয়। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ছিনতাই হওয়া একটি মোবাইল। আটক করা হয়েছে স্কুটারটিও। তিন জনকে আগামী ২ মে পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত।

Advertisement

পুলিশ সূত্রের খবর, ঘটনার সূত্রপাত গত সোমবার। সে দিন রাত ১১টা নাগাদ পেশায় গাড়িচালক প্রসেনজিৎ হালদার ট্যাংরা থানা এলাকার চায়না টাউনে একটি রেস্তরাঁর সামনে দাঁড়িয়ে মোবাইলে কথা বলেছিলেন। সেই সময়ে তিন যুবক স্কুটারে চেপে এসে প্রসেনজিতের মোবাইলটি ছিনতাই করে পালায়।এক তদন্তকারী অফিসার জানান, অভিযোগকারী স্কুটারের নম্বরের কয়েকটি সংখ্যা বলতে পেরেছিলেন। এ-ও জানিয়েছিলেন, স্কুটারটির রং সাদা। তদন্ত শুরু করে সিসি ক্যামেরার ফুটেজ দেখে স্কুটারটির মডেল জানতে পারে পুলিশ। এর পরেই সাদা রঙের এবং ওই মডেলের স্কুটার কারা কারা ব্যবহার করে, সেই খোঁজ শুরু হয়। সেই সূত্রে খোঁজ মেলে ছিনতাইয়ে ব্যবহৃত স্কুটারটির। তদন্ত চালিয়ে পুলিশ আরও জানতে পারে, স্কুটারটি নথিভুক্ত রয়েছে রোহনের এক আত্মীয়ের নামে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে রোহনের খোঁজ পান তদন্তকারীরা। রোহনকে জিজ্ঞাসাবাদ করে বাকি দু’জনের নাম উঠে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন