Police

বাসিন্দাদের সাহায্যে বাইক চুরির কিনারা

তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতদের জেরা করে দক্ষিণ ২৪ পরগনার বজবজ থেকে এক ‘রিসিভার’-কে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২০ ০৪:৪৫
Share:

প্রতীকী চিত্র।

মোটরবাইক চুরির তদন্তে স্থানীয় বাসিন্দাদের কাজে লাগিয়ে একটি দুষ্কৃতী দলকে পাকড়াও করল একবালপুর থানার পুলিশ।

Advertisement

তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতদের জেরা করে দক্ষিণ ২৪ পরগনার বজবজ থেকে এক ‘রিসিভার’-কে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে দু’টি চোরাই বাইকও উদ্ধার হয়েছে। ধৃত অঙ্কিত জয়সওয়াল, মহম্মদ সাগির এবং শেখ মুস্তাককে মঙ্গলবার আদালতে তোলা হলে বিচারক তাদের পাঁচ দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

সূত্রের খবর, গত রবিবার গভীর রাতে একবালপুর থানা এলাকার মেহের আলি মণ্ডল স্ট্রিট থেকে একটি মোটরবাইক চুরি যায়। তদন্তে নেমে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুই দুষ্কৃতী অঙ্কিত ও সাগিরের ছবি পায়। কিন্তু তদন্তকারীরা তাদের শনাক্ত করতে না পারায় এলাকার বাসিন্দাদের ডাক পড়ে থানায়। পুলিশ জানায়, সোমবার সকাল থেকে দফায় দফায় প্রায় ৪০ জন বাসিন্দাকে থানায় নিয়ে এসে ওই ফুটেজ দেখানো হয়। সন্ধ্যার দিকে এক জন চিনতে পারেন অঙ্কিতকে। সে আগে বিন্দুবাসিনী স্ট্রিটে থাকত। বর্তমানে অন্যত্র থাকে। রাতেই পুলিশ একবালপুর থানা এলাকার রামপুরে তার নতুন ঠিকানায় হানা দিয়ে অঙ্কিতকে গ্রেফতার করে। জেরার মুখে সে দাবি করে, তার সঙ্গে ছিল সাগির। এর পরে ওই রাতে ভূকৈলাস রোড থেকে তাকে ধরার পরেই রিসিভারের নাম জানতে পারেন তদন্তকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন