সংঘর্ষ ঠেকাতে গিয়ে জখম পুলিশ

গোলমালের মধ্যে পড়ে গুরুতর জখম হন বারুইপুর থানার সাব-ইনস্পেক্টর দীপক দাস। তাঁকে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতাল, পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এর পরেই এলাকা ঘিরে ফেলে বিশাল পুলিশ বাহিনী। বারুইপুর জেলা পুলিশের কর্তারা জানিয়েছেন, তাড়া করে গ্রেফতার করা হয় উভয় পক্ষের আট জনকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ০৩:৩৯
Share:

অভিযোগ, দুষ্কৃতীরা সকলেই মত্ত অবস্থায় ছিল। প্রতীকী চিত্র।

দুই দুষ্কৃতী গোষ্ঠীর সংঘর্ষ ঠেকাতে গিয়ে জখম হল পুলিশ। আহত হয়েছে দুই দলের ৬ জন দুষ্কৃতীও। বুধবার, বিশ্বকর্মা পুজোর রাতে ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার কাছারিবাজার সংলগ্ন
বাইপাসে। অভিযোগ, দুষ্কৃতীরা সকলেই মত্ত অবস্থায় ছিল।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই রাতে ধারালো অস্ত্র ও কাচের বোতল নিয়ে এক পক্ষের উপরে চড়াও হয় আর এক পক্ষ। খবর পেয়ে গোলমাল থামাতে যায় টহলদারি পুলিশ ভ্যান। অভিযোগ, তখন দুষ্কৃতীরা পুলিশের উপরে হামলা চালায়। গোলমালের মধ্যে পড়ে গুরুতর জখম হন বারুইপুর থানার সাব-ইনস্পেক্টর দীপক দাস। তাঁকে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতাল, পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এর পরেই এলাকা ঘিরে ফেলে বিশাল পুলিশ বাহিনী। বারুইপুর জেলা পুলিশের কর্তারা জানিয়েছেন, তাড়া করে গ্রেফতার করা হয় উভয় পক্ষের আট জনকে।

পুলিশ জানিয়েছে, সংঘর্ষ হয় খোদারবাজার এলাকার দুষ্কৃতীদের সঙ্গে যোগীবটতলা এলাকার দুষ্কৃতীদের। এখনও অনেকে পলাতক। তাদের খোঁজ করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন