Cossipore

Arjun Chaurasia: কাশীপুরে সিসি ক্যামেরা বসাল পুলিশ, বিজেপি অফিসে চলছে অর্জুনের দেহ আনার তোড়জোড়

ঘটনাস্থলে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। ক্যামেরা লাগানো হয়েছে অর্জুনের বাড়িতেও। পরিদর্শন যান লালবাজারের গুন্ডাদমন শাখার আধিকারিকরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাশীপুর শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৩:০৯
Share:

ঘটনাস্থলে লালবাজারের গুন্ডাদমন শাখার আধিকারিকরা। নিজস্ব চিত্র।

কাশীপুরে বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর প্রায় ২৪ ঘণ্টা পরে ঘটনাস্থলে তদন্তের জন্য পৌঁছল পুলিশ। গোটা এলাকায় আঁটসাট করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। অন্য দিকে, ময়নাতদন্তের পর মৃত অর্জুনের দেহ দলীয় অফিসে আনার তোড়জোড় শুরু করলেন বিজেপি নেতারা। শুরু হচ্ছে বাইক মিছিলের প্রস্তুতিও।

শনিবার কাশীপুরের ওই ঘটনাস্থলে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। ক্যামেরা লাগানো হয়েছে অর্জুনের বাড়িতেও। ঘটনাস্থল পরিদর্শন করেন লালবাজারের গুন্ডাদমন শাখার আধিকারিকরা। অন্য দিকে, হাসপাতালে ময়নাতদন্তের পর শনিবার বিকেলেই দাহ হবে দেহ। বিজেপি সূত্রে খবর, তার আগে বিজেপি অফিসে নিয়ে যাওয়া হবে দেহ।

Advertisement

অর্জুন কলকাতা পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে দলের কাজকর্ম দেখাশোনা করতেন। গেরুয়া শিবিরের দাবি, বৃহস্পতিবার রাতে ২০০ বাইকের একটি র‌্যালির আয়োজন নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেই বাইক র‌্যালি নিয়ে কলকাতা বিমানবন্দরে অমিত শাহকে অভ্যর্থনা জানাতে যাওয়ার কথা ছিল অর্জুনের। তাই তাঁর দেহ নিয়ে বাইক মিছিল করার আয়োজন করছে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন