App Cab

মুখে স্প্রে করে দুই তরুণীর শ্লীলতাহানি-ছিনতাই রাতের শহরে, ধৃত অ্যাপ ক্যাব চালক

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২০ ১৫:৪৯
Share:

এই অ্যাপ ক্যাবেই ঘটনাটি ঘটে। নিজস্ব চিত্র।

দুই মহিলা যাত্রীকে নামানো নিয়ে গণ্ডগোলের জেরে এক মহিলা যাত্রীর শ্লীলতাহানি করে তাঁর টাকার ব্যাগ ছিনতাই করার অভিযোগ উঠল এক ক্যাব চালকের বিরুদ্ধে। ১৯ বছরের তরুণীর অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই অ্যাপ ক্যাব চালককে। রবীন্দ্রসরোবর থানার পুলিশ উদ্ধার করেছে ছিনতাই হওয়া টাকার ব্যাগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগকারিণী হরিদেবপুরের বাসিন্দা। তিনি মনোহরপুকুর রোড থেকে একটি অ্যাপ ক্যাব ভাড়া করেন হরিদেবপুরে যাওয়ার জন্য। সঙ্গে ছিলেন তাঁর এক বান্ধবী।

ঘটনার সূত্রপাত রাত সাড়ে ৮টা নাগাদ সাদার্ন অ্যাভিনিউ এবং যতীন বাগচি রোড মোড়ে। স্থানীয়দের কাছ থেকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই তরুণীকে দেখতে পায়। ওই তরুণী পুলিশকে জানান, ক্যাবে ওঠার পর তিনি চালককে বলেন তাঁর বান্ধবীকে টালিগঞ্জে নামাতে হবে। চালক দাবি করেন ওই জায়গাটি তাঁর রুটের মধ্যে নয়। অর্থাৎ অ্যাপে চালককে গন্তব্যে পৌঁছনোর জন্য যে পথ নির্দেশ দেওয়া আছে তার বাইরে সেই জায়গা। পাল্টা তরুণী দাবি করেন মনোহরপুকুর থেকে হরিদেবপুর যাওয়ার রুটেই ওই জায়গাটি।

Advertisement

আরও পড়ুন: ‘আমার কোনও আফসোস নেই’, আকাঙ্ক্ষা খুনে যাবজ্জীবনের সাজা শুনে নির্লিপ্ত উদয়ন

এ নিয়ে এক দফা ওই তরুণীর সঙ্গে চালকের এক দফা বচসা হয়। অভিযোগ, বচসার পরে চালক তরুণীকে গালিগালাজ করেন। আর তার প্রতিবাদ করলে সাদার্ন অ্যাভিনিউতে গাড়ি থামিয়ে দেন চালক। অভিযোগকারিণী এবং তাঁর সঙ্গী গাড়ির পিছনের সিটে বসে ছিলেন। অভিযোগ, চালক গাড়ি থেকে নেমে এসে পিছনের দরজা খুলে দিয়ে তরুণীকে নেমে যেতে বলেন। এ নিয়ে ফের বচসা শুরু হয়। পুলিশকে ওই তরুণী জানিয়েছেন, আচমকা ক্যাব চালক গাড়ি জীবানুমুক্ত করার তরল তাঁর মুখে স্প্রে করে দেন । তরুণী এবং তাঁর সঙ্গী তাতে হকচকিয়ে গেলে, সেই ফাঁকে তরুণীর টাকার ব্যাগ কেড়ে নেন চালক। চালককে তাড়া করে গাড়ি থেকে নেমে আসেন তরুণী। সেই ফাঁকে গাড়িতে উঠে পালিয়ে যান চালক।

তরুণীর অভিযোগ পেয়ে রবীন্দ্রসরোবর থানার পুলিশ রাতেই অভিযুক্ত অ্যাব ক্যাব চালক স্বপন বিশ্বাস (৪০) কে কবরডাঙা এলাকা থেকে গ্রেফতার করে। অভিযুক্তকে নিয়ে তল্লাশি করে টালিগঞ্জের রাজবাড়ি মাঠ থেকে উদ্ধার করা হয় তরুণীর খোয়া যাওয়া টাকার ব্যাগ। সেখানেই পাওয়া যায় অভিযুক্তের ক্যাবটিও। যদিও অভিযুক্ত পুলিশকে জানিয়েছেন তিনি টাকার ব্যাগ ছিনতাই করেননি। অভিযোগকারিণী নিজেই ওই ব্যাগটি গাড়িতে ফেলে গিয়েছিলেন। পুলিশ চালকের বক্তব্যও খতিয়ে দেখছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন