নাবালিকার বিয়ে রুখল পুলিশ

মণ্ডপের সাজগোজ শেষ। একটু পরেই বিয়ে। তার আগেই এক প্রতিবেশীর ফোনের সূত্র ধরে ট্যাংরা থানার ক্রিস্টোফার রোডে পৌঁছে গেল পুলিশ। রুখে দিল এক নাবালিকার বিয়ে। এর আগে প্রগতি ময়দান থানা এলাকায় বেশ কয়েকটি নাবালিকার বিয়ে রুখে দিয়েছিল পুলিশ। পুলিশ জানায়, শুক্রবার শিশুকল্যাণ সমিতির হেল্পলাইনে একটি ফোন আসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৬ ০০:৫৯
Share:

মণ্ডপের সাজগোজ শেষ। একটু পরেই বিয়ে। তার আগেই এক প্রতিবেশীর ফোনের সূত্র ধরে ট্যাংরা থানার ক্রিস্টোফার রোডে পৌঁছে গেল পুলিশ। রুখে দিল এক নাবালিকার বিয়ে। এর আগে প্রগতি ময়দান থানা এলাকায় বেশ কয়েকটি নাবালিকার বিয়ে রুখে দিয়েছিল পুলিশ। পুলিশ জানায়, শুক্রবার শিশুকল্যাণ সমিতির হেল্পলাইনে একটি ফোন আসে। ফোনে এক মহিলা জানান, ক্রিস্টোফার রোডে ১৬ বছরের একটি মেয়ের বিয়ে হতে চলেছে। সমিতির তরফে খবর যায় এন্টালি ও ট্যাংরা থানায়। দুই থানার পুলিশই পৌঁছে উদ্ধার করে ওই কিশোরীকে। পরে শিশুকল্যাণ সমিতির তরফে ট্যাংরা থানায় একটি অভিযোগও দায়ের করা হয়। শনিবার ওই কিশোরীকে একটি হোমে রাখার নির্দেশ দেয় জুভেনাইল আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন