গ্রেফতার অভিযুক্ত উদ্যোক্তা

এ দিকে পুলিশের উচ্চ স্তর থেকে চাপ আসায় ভানুর গ্রেফতারির দায়িত্ব পড়ে গুন্ডা দমন শাখার উপরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৯ ০২:২৩
Share:

প্রতীকী ছবি।

অভিযোগ দায়েরের তিন দিনের মাথায় রবিবার সন্ধ্যায় গ্রেফতার হল মানিকতলার গণেশ পুজোর জলসায় গায়িকাকে যৌন নির্যাতনে মূল অভিযুক্ত। সুরজিৎ সাহা ওরফে ভানু নামে ওই উদ্যোক্তাকে ডানকুনি টোল প্লাজা থেকে ধরা হয়। অভিযোগকারী তরুণী এ দিনই দাবি করেছিলেন, প্রভাবশালী এক ব্যক্তি তাঁকে ফোন করে মামলা তুলে নিতে বলছেন।

Advertisement

এ দিকে পুলিশের উচ্চ স্তর থেকে চাপ আসায় ভানুর গ্রেফতারির দায়িত্ব পড়ে গুন্ডা দমন শাখার উপরে। লালবাজার সূত্রের খবর, গত বৃহস্পতিবারের ঘটনা হলেও ভানু শনিবার কলকাতা ছাড়ে। প্রথমে সে মেদিনীপুরে যায়। পুলিশ পিছু নিয়েছে বুঝে বাঁকুড়ার বিষ্ণুপুর হয়ে রানিগঞ্জ এবং আসানসোল যায় সে। এর পরে সে ধানবাদেও যায় বলে পুলিশের দাবি। তবে সে কোথাও থাকছিল না। এ দিন বিকেলে কলকাতার দিকে ফিরতে থাকে ভানু। ডানকুনি টোল প্লাজার কাছে একটি গাড়ি থেকে ভানুকে গ্রেফতার করা হয়। পুলিশের অন্য সূত্র জানাচ্ছে, জেরায় ভানু জানিয়েছে, কলকাতায় ফিরে এলে সমস্যা মিটবে বলে সে আশ্বাস পেয়েছিল। তবে সেই আশ্বাস কে তাকে দিয়েছিল, পুলিশ তা খোলসা করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন