সন্ত্রাসে অভিযুক্ত তৃণমূলই সন্ত্রাসের প্রতিবাদ মিছিলে

সন্ত্রাসের অভিযোগ নিয়ে উলটপুরাণ দেখল কলকাতা! ৭২ ঘণ্টা আগে তিনটি পুর-নিগম, শিলিগুড়ি মহকুমা পরিষদ এবং কয়েকটি পঞ্চায়েত আসনের ভোটের দিন বিধাননগর এলাকায় ব্যাপক ভোট-জালিয়াতি, মানুষকে সন্ত্রস্ত করে ভোটদানে বাধা এবং ১৯ জন সাংবাদিককে নিগ্রহে অভিযুক্ত হয়েছে শাসক তৃণমূল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৫ ১৫:৫৪
Share:

মিছিলে বিধ্বস্ত শহর।—নিজস্ব চিত্র।

সন্ত্রাসের অভিযোগ নিয়ে উলটপুরাণ দেখল কলকাতা! ৭২ ঘণ্টা আগে তিনটি পুর-নিগম, শিলিগুড়ি মহকুমা পরিষদ এবং কয়েকটি পঞ্চায়েত আসনের ভোটের দিন বিধাননগর এলাকায় ব্যাপক ভোট-জালিয়াতি, মানুষকে সন্ত্রস্ত করে ভোটদানে বাধা এবং ১৯ জন সাংবাদিককে নিগ্রহে অভিযুক্ত হয়েছে শাসক তৃণমূল। তৃণমূলের তিন বিধায়ক সুজিত বসু, অর্জুন সিংহ ও পরেশ পালের নাম জড়িয়েছে সন্ত্রাস-নিগ্রহে। কয়েক জন পুলিশকর্তার বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে। এই সব অভিযোগের সপক্ষে বিভিন্ন টিভি চ্যানেলের ভিডিও ক্যামেরার ফুটেজও পাওয়া যাচ্ছে। ৭২ ঘণ্টা পরে মঙ্গলবার সেই তৃণমূলই বিরোধীদের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে মিছিল করল কলকাতার রাজপথে! যা দেখে তাজ্জব বনে গিয়েছেন শহরের আম নাগরিক থেকে শুরু করে বিরোধী দলগুলির নেতারা! সকলের মুখে একটাই কথা— ‘‘চোরের মায়ের বড় গলা!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন