বেপরোয়া বাইকের ধাক্কায় জখম হোমগার্ড

সোমবার রাতে পার্ক সার্কাস কানেক্টর ও গোবিন্দ খটিক রোডের মোড়ে ওই ঘটনা ঘটে। পুলিশ জানায়, আহত ওই পুলিশকর্মীর নাম সোমনাথ মণ্ডল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৯ ০৩:০৯
Share:

প্রতীকী ছবি।

বেপরোয়া বাইক ধরতে গিয়ে ফের কলকাতার রাস্তায় জখম হলেন এক ট্র্যাফিক পুলিশকর্মী।

Advertisement

সোমবার রাতে পার্ক সার্কাস কানেক্টর ও গোবিন্দ খটিক রোডের মোড়ে ওই ঘটনা ঘটে। পুলিশ জানায়, আহত ওই পুলিশকর্মীর নাম সোমনাথ মণ্ডল। তিনি ইস্ট ট্র্যাফিক গার্ডে হোমগার্ড পদে কর্মরত। ওই ঘটনার পরে তপসিয়া থানার পুলিশ মণীশকুমার সিংহ নামে ওই বাইক আরোহীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার ধৃত ব্যক্তিকে শিয়ালদহ আদালতে হাজির করানো হলে বিচারক তাঁকে ২৫ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

তদন্তকারীরা জানান, সোমবার রাতে রাস্তার উপরে গার্ডরেল দাঁড় করিয়ে মোটরবাইক ও গাড়ি তল্লাশি চলছিল। সেই সময়ে অভিযুক্ত ব্যক্তি বাইক নিয়ে বেপরোয়া গতিতে সেই দিকে আসছিলেন। তাঁর মাথায় হেলমেটও ছিল না। বাইকচালককে দেখেই সোমনাথবাবু তাঁকে ধরতে এগিয়ে যান। অভিযোগ, সোমনাথবাবুকে সে দিকে আসতে দেখেই তাঁকে পাশ কাটিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করেন অভিযুক্ত বাইকআরোহী। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে তিনি হোমগার্ড সোমনাথবাবুর পায়ে ধাক্কা মারেন। তিনি রাস্তায় পড়ে যেতেই ওই বাইক আরোহী পালানোর চেষ্টা করেন বলে অভিযোগ। যদিও শেষ পর্যন্ত তিনি ধরা পড়ে যান।

Advertisement

তদন্তকারীদের দাবি, জেরার মুখে অভিযুক্ত জানিয়েছেন, বাইকের বৈধ নথি না থাকায় তিনি পালানোর চেষ্টা করেন। গত জুন মাসে সৈয়দ আমির আলি অ্যাভিনিউতেই বেপরোয়া মোটরবাইক আটকাতে গিয়ে জখম হয়েছিলেন ইস্ট ট্র্যাফিক গার্ডের অন্য এক পুলিশকর্মী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন