বেহালায় বেপরোয়া বাইক উল্টে মৃত্যু যুবকের

সপ্তমীর ভোরে ফের মত্ত অবস্থায় বেপরোয়া বাইকে প্রাণ গেল এক যুবকের। শনিবার ভোর তিনটেয়, বেহালা চৌরাস্তার কাছে। পুলিশ জানায়, মৃতের নাম অরিজিৎ রায়। বাড়ি হরিদেবপুরে। অরিজিতের বন্ধু সৌম্য ঘোষ নামে আর এক যুবক হাসপাতালে ভর্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৬ ০১:৫৬
Share:

সপ্তমীর ভোরে ফের মত্ত অবস্থায় বেপরোয়া বাইকে প্রাণ গেল এক যুবকের। শনিবার ভোর তিনটেয়, বেহালা চৌরাস্তার কাছে।

Advertisement

পুলিশ জানায়, মৃতের নাম অরিজিৎ রায়। বাড়ি হরিদেবপুরে। অরিজিতের বন্ধু সৌম্য ঘোষ নামে আর এক যুবক হাসপাতালে ভর্তি। পুলিশ জানায়, শুক্রবার রাত ১টা নাগাদ অরিজিতের আর এক বন্ধু বিশাল পর্বত স্কুটি নিয়ে হরিদেবপুরে তাঁর বাড়িতে যান। রাতে ঠাকুর দেখতে বেরোলে তাঁদের সঙ্গে যোগ দেন সৌম্য। বিশাল তাঁর স্কুটিতে এবং বাইকে চড়ে বেরোন অরিজিৎ ও সৌম্য। ঠাকুরপুকুরে প্রতিমা দর্শন সেরে চৌরাস্তার দিকে ফিরছিলেন তাঁরা।

বিশাল জানান, ভোর ৩টে নাগাদ স্কুটি নিয়ে অরিজিৎদের থেকে বেশ কিছুটা এগিয়ে গিয়েছিলেন তিনি। সৌম্য জানান, বিশালের নাগাল পেতে বাইকের গতি বাড়ালে রাস্তার ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে যায় বাইকটি। বহুক্ষণ পরেও অরিজিৎদের দেখা না মেলায় বিশাল স্কুটি ঘুরিয়ে তাঁদের খুঁজতে যান। তিনি দেখেন বড়িশা বিবেকানন্দ স্কুলের কাছে বাইকটি উল্টে পড়ে রয়েছে। রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তাঁর দুই বন্ধুও।

Advertisement

পুলিশ জানায়, স্থানীয় মানুষের সাহায্যে বিশালই দুই বন্ধুকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা অরিজিৎকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানায়, তিন যুবকই মত্ত অবস্থায় ছিলেন। তার উপরে বেপরোয়া বাইক চালানোর জেরেই এই ঘটনা। পুলিশের দাবি, অরিজিতের মাথায় হেলমেট থাকলেও বাকি দু’জন ছিলেন হেলমেট ছাড়াই। বাইক এবং স্কুটিটিকে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন