Circular Rail

বিশ্বকর্মার নিরঞ্জন চলবে ছ’দিন ধরে, চক্ররেলে বেশ কিছু ট্রেনের যাত্রাপথে বদল

সোমবার বিশ্বকর্মা পুজো। মঙ্গলবার বিকেল থেকে রবিবার সকাল ৭টা পর্যন্ত চলবে নিরঞ্জন পর্ব। এই ছ’দিনের জন্য চক্ররেলের অন্তর্ভুক্ত কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৬
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

বিশ্বকর্মা পুজোর নিরঞ্জন উপলক্ষে চক্ররেলে বেশ কিছু ট্রেনের যাত্রাপত্র সংক্ষিপ্ত এবং বদল করা হল। আগামী ১৮ সেপ্টেম্বর (সোমবার) বিশ্বকর্মা পুজো। ১৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেল ৪টে থেকে ২৪ সেপ্টেম্বর (রবিবার) সকাল ৭টা পর্যন্ত এই নিরঞ্জন পর্ব চলবে। এই ছ’দিনের জন্য চক্ররেলের অন্তর্ভুক্ত কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

Advertisement

এই ছ’দিনের জন্য ৩০৩৩১, ৩০১১১ এবং ৩০৩১৪ নম্বর লোকাল ট্রেন কলকাতা স্টেশন থেকে ছাড়বে। দু’জোড়া লোকাল ট্রেন (৩০১২২, ৩০১২৩, ৩০১৫৪ এবং ৩০১৩৫) শিয়ালদহ (উত্তর) স্টেশন থেকে ছাড়বে। এক জোড়া লোকাল ট্রেন (৩০১২২ এবং ৩০৩১৭) বালিগঞ্জ স্টেশন থেকে ছাড়বে।

এ ছাড়াও ৩০৪১৬, ৩০৪৫১ নম্বর লোকাল ট্রেন মাঝেরহাট স্টেশন থেকে ছাড়বে। পরিবর্তিত পরিস্থিতিতে ৩০১১২ এবং ৩০৩১৭ নম্বর লোকাল ট্রেন বালিগঞ্জ স্টেশন থেকে ছেড়ে কাঁকুড়গাছি রোড-বালিগঞ্জ রুট হয়ে যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন