Accident

বেঙ্গল কেমিক্যালের কাছে ফুটপাথে উঠে গেল গাড়ি, দুই শিশু-সহ জখম তিন, নিয়ে যাওয়া হল হাসপাতালে

কাঁকুড়গাছির দিক থেকে আসছিল গাড়িটি। আচমকাই উঠে যায় ফুটপাথে। সেখানে খেলছিল ছ’বছরের রিয়া ঘোষ এবং অঙ্কিত সাউ। তারা দু’জনেই আহত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৭:০৪
Share:

ফুটপাথে উঠে গেল গাড়ি। আহত তিন জন। — নিজস্ব চিত্র।

কলকাতার বেঙ্গল কেমিক্যালের কাছে দুর্ঘটনা। ফুটপাথে উঠে গেল গাড়ি। আহত দুই শিশু-সহ তিন জন। শিশু দু’টি ফুটপাথে খেলছিল। তিন জনকেই কাছের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শিশু দু’টির অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়েরা। ঘটনাস্থলে যান কলকাতা পুলিশের ডিসি (পূর্ব শহরতলি) গৌরব লাল। আটক করা হয়েছে গাড়ির চালক অভিষেক সুলতানিয়াকে। গাড়িটি রয়েছে তাঁর বাবার নামে।

Advertisement

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, কাঁকুড়গাছির দিক থেকে আসছিল গাড়িটি। মানিকতলা মেন রোডে আচমকাই রেলিংয়ে ধাক্কা দিয়ে উঠে যায় ফুটপাথে। সেখানে একটি ক্লাবের সামনে খেলছিল বছর ছয়েকের দুই শিশু রিয়া ঘোষ এবং অঙ্কিত সাউ। তাদের ধাক্কা দেয় গাড়িটি। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক জন। ক্লাবের পাশেই রয়েছে একটি দোকান। অল্পের জন্য বেঁচে যায় দোকানটি। তার সামনেই দাঁড়িয়ে পড়ে গাড়িটি। সেই দোকানের মালিকের ছেলে কৃষ্ণার্জুন মাইতি বলেন, ‘‘প্রচণ্ড গতিতে ছুটে এসে গাড়িটি রেলিংয়ে ধাক্কা দেয়। সেই সময় ফুটপাথে খেলছিল দু’টি শিশু। এক জন গাড়ির নীচে চলে যায়। অন্য একটি শিশু ছিটকে পড়ে পাশের মাঠে। আরও এক জন আহত হয়েছেন।’’

কৃষ্ণার্জুন জানিয়েছেন, দু’টি শিশুই গুরুতর আহত। তিন জনকে কাছের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় তাঁর বাবাও আহত হয়েছেন। তাঁকে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। তিনি আরও জানিয়েছেন, কাঁকুড়গাছির দিক থেকে গাড়িটি আসছিল। দুর্ঘটনার পর চালক দাবি করেছেন, তাঁর চোখ বুজে আসছিল। দ্রুত তাঁকে আটক করে নিয়ে গিয়েছে পুলিশ। এর পরেই স্থানীয়েরা গাড়ি ভাঙচুর করতে উদ্যত হন। অভিযুক্তের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখিয়ে রাস্তা অবরোধ করেন। ঘটনাস্থলে যান ডিসি। মোতায়েন করা হয় পুলিশ। পরে উঠে যায় বিক্ষোভ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন