একাধিক দুর্ঘটনায় জখম সাত

শনিবার ভোরে রাসবিহারী অ্যাভিনিউয়ে বাসের ধাক্কায় জখম হন এক জন। ওই সময়েই ময়দানে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে গাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৯ ০০:২১
Share:

প্রতীকী ছবি

ষষ্ঠীর রাত থেকে সপ্তমীর দুপুর পর্যন্ত শহরে ৬টি পথ দুর্ঘটনায় জখম হলেন সাত জন। তিন জনের অবস্থা সঙ্কটজনক। বাকিদের প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে প্রথম দুর্ঘটনাটি ঘটে সার্ভে পার্ক থানা এলাকার সার্ভিস রোডে। সেখানে একটি মোটরবাইক ধাক্কা মারে এক সাইকেলে। তাতে জখম হন দু’জন। আর একটি ঘটনায় শনিবার ভোরে রাসবিহারী অ্যাভিনিউয়ে বাসের ধাক্কায় জখম হন এক জন। ওই সময়েই ময়দানে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে গাছে। ওই ঘটনায় কেউ জখম না হলেও বড়তলা থানা এলাকায় এ দিন ভোরেই ছোট পণ্যবাহী গাড়ির ধাক্কায় জখম হয়েছেন প্রত্যুষ মিশ্র নামে এক বাইকআরোহী। তাঁকে আর জি করে ভর্তি করানো হয়েছে। এর কিছু পরেই আর জি কর রোডে গাড়ির ধাক্কায় জখম হন মহম্মদ নাসিম নামে এক পথচারী। শেষ ঘটনাটি ঘটেছে ভবানীপুরের এলগিন রোডে। এ দিন দুপুরে সেখানে ট্যাক্সির ধাক্কায় জখম হয়েছেন এক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন