Kolkata

স্ক্রু ড্রাইভার দিয়ে বাবাকে খুনের চেষ্টা, গ্রেফতার ছেলে

ঘটনাস্থলে পুলিশ এসে রহমত আলিকে জখম অবস্থায় উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে পাঠায়। বাবাকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয় ইমরানকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৯ ১১:৪৮
Share:

ধৃত ইমরান। নিজস্ব চিত্র।

স্ক্রু ড্রাইভার দিয়ে বাবাকে খুন করায় চেষ্টার অভিযোগে এক তরুণকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে শহরের বেনিয়াপুকুর থানা এলাকায়। ধৃতের নাম মহম্মদ ইমরান। পারিবারিক বিবাদের জেরে এমন ঘটনা বলেই প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, স্ক্রু ড্রাইভার নিয়ে বাবা রহমত আলির উপর ঝাঁপিয়ে পড়ে ইমরান। তাঁর মাথায়, মুখে আঘাত করে খুনের চেষ্টা করে। শুধু তাই নয়, রহমত আলির নাকও ফাটিয়ে দেয়। তাঁর চোখে, মুখে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। রাত ৯টা নাগাদ হঠাত্ ইমরানদের ঘর থেকে চিত্কারের আওয়াজ শুনতে পাওয়া গিয়েছিল, স্থানীয় বাসিন্দা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা বলে এমনটাই জানতে পেরেছে পুলিশ। তাঁরা আরও জানান, চিত্কার শুনে ছুটে গিয়ে দেখেন ইমরান তাঁর বাবাকে মারধর করছে। বিষয়টি জানিয়ে স্থানীয় বাসিন্দারাই পুলিশে খবর দেন।

ঘটনাস্থলে পুলিশ এসে রহমত আলিকে জখম অবস্থায় উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে পাঠায়। বাবাকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয় ইমরানকে। কেন বাবাকে খুন করার চেষ্টা করেছিল ধৃতের কাছ থেকে জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ঘটনার পিছনে পারিবারিক বিবাদ না কি অন্য কোনও কারণ আছে তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Advertisement

আরও পড়ুন: তেলঙ্গানায় তরুণী চিকিত্সকের দগ্ধ দেহের কাছেই মিলল আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ

আরও পড়ুন: মানুষ জানেন, এখানে আয়ু পঞ্চাশেই ফুরিয়ে যায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন