• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তেলঙ্গানায় তরুণী চিকিত্সকের দগ্ধ দেহের কাছেই মিলল আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ

telengana
শামশাবাদের এই এলাকার কয়েক কিলোমিটারের মধ্যে উদ্ধার হয় আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ।

তেলঙ্গানায় তরুণী পশু-চিকিত্সকের অগ্নিদগ্ধ দেহ উদ্ধারের কয়েক ঘণ্টার ব্যবধানে ওই শামশাবাদ এলাকাতেই আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করল পুলিশ। মহিলার আনুমানিক বয়স ৩৫। পুলিশ জানিয়েছে, শামশাবাদের সিদ্দুলগুট্টা এলাকায় এক মন্দিরের পাশে পরিত্যক্ত জায়গা থেকে শুক্রবার ওই মহিলার দেহ উদ্ধার হয়।

সাইবারাবাদ পুলিশ কমিশনার ভি সজ্জনার জানিয়েছেন, শামশাবাদে একটি খোলা জায়গায় ওই মহিলার দেহ উদ্ধার হয়েছে। ময়নাতদন্তের জন্য তাঁর দেহ সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। একটি মামলাও রুজু করা হয়েছে। বছর ছাব্বিশের তরুণী চিকিত্সককে গণধর্ষণ ও খুনের ঘটনায় যখন গোটা দেশ তোলপাড়, তখনই ওই একই এলাকা থেকে আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

যে মহিলার দেহ উদ্ধার হয়েছে তাঁকেও ধর্ষণ করে খুন করা হয়েছে কি না এবং তরুণী চিকিত্সকের ধর্ষণ ও খুনের ঘটনার সঙ্গে এই ঘটনার কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই তরুণী চিকিত্সককে গণধর্ষণ ও খুনের ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করেছে সাইবারাবাদ পুলিশ। ধৃতেরা হল মহম্মদ আরিফ, জল্লু শিবা, জল্লু নবীন এবং চিন্তকুন্ত চেন্নাকেশভুলু। চার জনই ট্রাকের কর্মী।

আরও পড়ুন: হায়দরাবাদের তরুণীকে গণধর্ষণ-খুনের পরে পোড়ানো হল পেট্রলে

আরও পড়ুন: কালীঘাটে ধর্ষণ ২ নাবালিকাকে, ধৃত নাবালকও

বৃহস্পতিবার তেলঙ্গানার ৪৪ নম্বর জাতীয় সড়কের একটি কালভার্টের নীচ থেকে ওই তরুণী চিকিত্সকের আধপোড়া দেহ উদ্ধার করে পুলিশ। কল্লরু গ্রামের একটি পশু হাসপাতালে কাজ করতেন তিনি। বুধবার সন্ধ্যা ৬টা নাগাদ শামশাবাদ টোল প্লাজার কাছে নিজের স্কুটারটি পার্ক করে একটি ভাড়ার ট্যাক্সি নিয়ে গোচিবাওলিতে এক চর্ম চিকিত্সকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন স্কুটারের পিছনের চাকা পাংচার হয়ে গিয়েছে। রাত তখন ৯টা বেজে গিয়েছিল। তরুণী তাঁর বোনকে জানিয়েছিলেন দুই ট্রাকচালক স্কুটারটি সারাতে তাঁকে সাহায্য করবে বলছে। তখনই তাঁর বোন তরুণীকে ট্যাক্সি ধরে বাড়ি ফিরে আসার কথা বলেন। পুলিশকে তরুণীর বোন জানিয়েছেন, ওটাই ছিল তাঁদের দু’জনের মধ্যে শেষ কথা। দিদি না ফেরায় বোন ফের রাত ১০টা নাগাদ ফোন করেন। কিন্তু মোবাইল বন্ধ ছিল। পর দিন সকালে শামশাদের আউটার রিং রোডের আন্ডারপাসের নীচে তরুণী চিকিত্সকের পোড়া দেহ উদ্ধার হয়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন