Crime

বাবাকে খুনের অভিযোগে যাদবপুরে আটক ছেলে

শুক্রবার রাতে বাড়ির ভেতরে একটি খোলা জায়গায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় শুভময় বন্দোপাধ্যায়কে (৬৯)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ০১:৩২
Share:

প্রতীকী ছবি।

পারিবারিক বিবাদের জেরে বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে যাদবপুর থানা এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে বাড়ির ভেতরে একটি খোলা জায়গায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় শুভময় বন্দোপাধ্যায়কে (৬৯)। সঙ্গে সঙ্গে তাঁকে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়. সেখানকার চিকিৎসকেরা শুভময়বাবুকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ছাদ থেকে ঠেলে নীচে ফেলে দেওয়া হয়েছে ওই বৃদ্ধকে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে তাঁরই ছেলের বিরুদ্ধে। ওই বৃদ্ধের ছেলে অর্পণ মানসিক অবসাদে ভুগছিলেন বলে স্থানীয় সূত্রে খবর।

Advertisement

এলাকারা বাসিন্দাদের দাবি, বাবার সঙ্গে অর্পণের প্রায়শই ঝামেলা লাগত। বাবাকে মারধর করতেন বলেও তাঁদের অভিযোগ। শুক্রবারও বাবা এবং ছেলের মধ্যে কোন কারণে বচসা বাধে।

তদন্তকারীদের অনুমান, শুভময়বাবুকে ধাক্কা মেরে ফেলে দেওয়াও ফলে তাঁর কোমরে গুরুতর চোট লাগে। এই ঘটনায় অর্পণকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কী কারণে ছেলে এমন কাণ্ড ঘটালেন, তা জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন