Heroin

কলকাতায় কোটি টাকার হেরোইন উদ্ধার, ধৃত অসমের দুই বাসিন্দা

প্রায় এক কেজি হেরোইন উদ্ধার করল কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। কোথায় বা কার কাছে এই হেরোইন নিয়ে যাচ্ছিলেন ধৃতরা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৯:১৭
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

কলকাতায় হেরোইন-সহ দু’জনকে গ্রেফতার করল লালবাজারের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। রবিবার দুপুর ২টোয় মুচিপাড়া থানা এলাকা থেকে অসমের দুই বাসিন্দাকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের কাছ থেকে প্রায় এক কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। যার বাজারমূল্য প্রায় ছ’কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

কলকাতা পুলিশ সূত্রে খবর, খবর পেয়ে অভিযান চালায় এসটিএফ। সেই সময়ই মুচিপাড়া থানা এলাকায় মহাত্মা গান্ধী রোড এবং সূর্য সেন স্ট্রিটের ক্রসিং থেকে দু’জনকে পাকড়াও করা হয়। ধৃতরা হলেন ধনঞ্জয় দেবনাথ এবং আহমেদ আলি। দু’জনেই অসমের নগাঁও জেলার বাসিন্দা।

Advertisement

কী কারণে এই হেরোইন নিয়ে যাচ্ছিলেন তাঁরা, কোনও সদুত্তর দিতে পারেননি ধৃতরা। তার পরেই তাঁদের গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, অসম থেকে হেরোইন নিয়ে শহরে এসেছিলেন তাঁরা। ধৃতদের মধ্যে ধনঞ্জয় অতীতে মাদক পাচারের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন। কোথায় বা কার কাছে এই হেরোইন নিয়ে যাচ্ছিলেন ধৃতরা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে এসটিএফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন