মৃত আরও এক তরুণী

যাদবপুর এলাকায় ঝড়ে গাছ-সহ পাঁচিল ভাঙার ঘটনায় শুক্রবার মৃত্যু হল হাসপাতালের ভেন্টিলেশনে থাকা তরুণীর। বুধবারের ওই ঘটনায় এ নিয়ে তিন জনের মৃত্যু হল বলে জানায় পুলিশ। এঁদের মধ্যে দু’জনের পরিচয় এখনও পায়নি পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৬ ০১:১৮
Share:

যাদবপুর এলাকায় ঝড়ে গাছ-সহ পাঁচিল ভাঙার ঘটনায় শুক্রবার মৃত্যু হল হাসপাতালের ভেন্টিলেশনে থাকা তরুণীর। বুধবারের ওই ঘটনায় এ নিয়ে তিন জনের মৃত্যু হল বলে জানায় পুলিশ। এঁদের মধ্যে দু’জনের পরিচয় এখনও পায়নি পুলিশ।পুলিশ ও হাসপাতাল সূত্রে খবর, বুধবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তিন নম্বর গেট লাগোয়া এলাকায় একটি গাছ-সহ পাঁচিল ভেঙে দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যুবকের। আহত সাত জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যাঁদের মধ্যে মেটিয়াবুরুজের বাসিন্দা মধুমিতা হেমব্রম নামে এক তরুণী সে দিনই হাসপাতালে মারা যান। শুক্রবার মৃত্যু হয় হাসপাতালেই ভেন্টিলেশনে থাকা এক তরুণীর। তিন জনের মধ্যে দু’জনের নাম-ঠিকানা জানতে না পারায় দেহ হাসপাতাল মর্গে রাখার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন