আত্মহননে ‘প্ররোচনা’, ধৃত দম্পতি

এক কিশোরকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন এক দম্পতি। দিব্যেন্দু বিশ্বাস ও মাম বিশ্বাস নামে ওই দু’জন অভিযুক্তকে রবিবার রাতে ফুলবাগানের উপেন্দ্রচন্দ্র ব্যানার্জি লেন থেকেই ধরা হয়। পুলিশ জানায়, ২৯ জুন অভ্রনীল বিশ্বাস (১৪) নামে এক ছাত্রের ঝুলন্ত দেহ মেলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৫ ০১:৪২
Share:

এক কিশোরকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন এক দম্পতি। দিব্যেন্দু বিশ্বাস ও মাম বিশ্বাস নামে ওই দু’জন অভিযুক্তকে রবিবার রাতে ফুলবাগানের উপেন্দ্রচন্দ্র ব্যানার্জি লেন থেকেই ধরা হয়। পুলিশ জানায়, ২৯ জুন অভ্রনীল বিশ্বাস (১৪) নামে এক ছাত্রের ঝুলন্ত দেহ মেলে। পরে ওই ছাত্রের পরিবার থানায় ওই দম্পতির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, গত সাত-আট মাস ধরেই পড়শি মামের সঙ্গে সখ্য গড়ে উঠেছিল নবম শ্রেণির ছাত্র অভ্রনীলের। ছাত্রের পরিজনেরা জানান, ধীরে ধীরে সম্পর্ক ঘনিষ্ঠ হয়। কিন্তু তা আন্দাজ করতে পারেননি তাঁরা। সম্প্রতি চুপচাপ হয়ে গিয়েছিল অভ্রনীল। রবিবার তার দিদি জানান, ২৯ জুন রাতে অভ্রনীলকে ফোনে উপরের ঘরে কারও সঙ্গে টাকা নিয়ে ঝগড়া করতে শোনেন তিনি। এর পরেই ভাইকে ঝুলন্ত অবস্থায় দেখেন। অভ্রনীলের বাবা বলেন, ‘‘নিজের মোবাইল, ল্যাপটপ লক করে রাখত অভ্র।’’ ঘটনার পরে কম্পিউটার খুলে মামের সঙ্গে অভ্রনীলের কিছু ঘনিষ্ঠ ছবি পায় পরিবার। মিলেছে ওই মহিলাকে ছাত্রের লেখা চিঠিও।

রবিবার ওই দম্পতির বাড়ি থেকে কিছু ছবি মেলে। পরিবারের অভিযোগ, ছবি ফাঁস করার ভয় দেখিয়ে অভ্রনীলের থেকে টাকা চাইতেন ওই মহিলা। জড়িত ছিলেন তাঁর স্বামীও। মাঝেমধ্যে নিজের হাতখরচ থেকে টাকাও দিয়েছিল অভ্রনীল। কিন্তু পরে অতিরিক্ত টাকা দাবি করায় চাপ সহ্য করতে পারেনি সে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন