ব্র্যাবোর্ন রোড উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে ছাত্রী আত্মঘাতী

ব্র্যাবোর্ন রোড উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে মারা গেল দশম শ্রেণির এক ছাত্রী। পুলিশ জানায়, মৃত ছাত্রীর নাম ফিরদৌস খাতুন (১৬)। হাওড়ার বেলিলিয়াস রোডে কিশোরীর বাড়ি থেকে ‘সুইসাইড’ নোট পাওয়া গিয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৫ ১৩:২১
Share:

ব্র্যাবোর্ন রোড উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে মারা গেল দশম শ্রেণির এক ছাত্রী। পুলিশ জানায়, মৃত ছাত্রীর নাম ফিরদৌস খাতুন (১৬)। হাওড়ার বেলিলিয়াস রোডে কিশোরীর বাড়ি থেকে ‘সুইসাইড’ নোট পাওয়া গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, এই কিশোরী সোমবার রাত সাড়ে আটটা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিল। এরপর রাত সাড়ে বারোটা নাগাদ ব্র্যাবোর্ন রোড উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে নীচে রাস্তায় পড়ে আহত হয়। স্থানীয় বাসিন্দারা তাকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে এই ছাত্রীকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সুইসাইড নোট থেকে জানা গিয়েছে ফিরদৌস স্কুলের ‘প্রি-টেস্ট’ পরীক্ষায় অকৃতকার্য হয়েছিল। সেই কারণেই সে ‘আত্মহত্যা’ করেছে। সোমবার বাড়ি থেকে বেরনোর আগেই সে চার পাতার একটি সুইসাইড নোট বাড়িতে রেখে যায় বলেও পুলিশ জানিয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন