Student

ট্রেনের ধাক্কায় মৃত্যু ছাত্রের

পরীক্ষা শেষ, তাই সোমবার সকালে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন দ্বিতীয় বর্ষের ছাত্র। বিকেলে এক পরিচিতের কাছে বাড়ি লোকেরা সেই পড়ুয়ারই মৃত্যুসংবাদ পেলেন। রেল পুলিশ জানায়, ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে ওই ছাত্রের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৭ ০০:৩১
Share:

পরীক্ষা শেষ, তাই সোমবার সকালে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন দ্বিতীয় বর্ষের ছাত্র। বিকেলে এক পরিচিতের কাছে বাড়ি লোকেরা সেই পড়ুয়ারই মৃত্যুসংবাদ পেলেন। রেল পুলিশ জানায়, ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে ওই ছাত্রের। তাঁর নাম রোহিতকুমার সিংহ (২১)।

Advertisement

রেল পুলিশ সূত্রে খবর, লিলুয়া পটুয়া পাড়ার শৈলেন ধর রোডের বাসিন্দা গোবিন্দ সিংহের বড় ছেলে রোহিত। তিনি বেলুড় লালবাবা কলেজের বি কম দ্বিতীয় বর্ষের ছাত্র। তাঁর খুড়তুতো দাদা পাপ্পু সিংহ জানান, বেলা ১১টা নাগাদ ওই ছাত্র বাড়িতে বলেছিলেন, ‘‘বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে যাচ্ছি।’’ এর পরে বিকেল সাড়ে তিনটে নাগাদ এক পরিচিত ফোন করে জানান হাওড়া-ব্যান্ডেল শাখার মেন লাইনের উত্তরপাড়া স্টেশনে ঢোকার মুখে ট্রেন থেকে পড়ে মৃত্যু হয়েছে রোহিতের। রেললাইনের পাশে তাঁর দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়েরা বেলুড় জিআরপি-তে খবর দেন। তখনই রোহিতের পরিচিত এক ব্যক্তি দেহটিকে রেললাইনের ধারে পরে থাকতে দেখে শনাক্ত করেন।

রেল পুলিশ জানায়, ওই যুবকের পরনে একটি বারমুডা ও গেঞ্জি ছিল। প্রাথমিক ভাবে অনুমান, রেললাইনের পাশের পোস্টে ধাক্কা খেয়ে পরে গিয়ে ট্রেনের নীচে ঢুকে যান ওই রোহিত। পরে বেলুড় জিআরপি-তে গিয়ে পরিজনেরা দেহ শনাক্ত করেন।

Advertisement

এ দিনই বালি ঘাট ও বালি হল্ট স্টেশনের মাঝে ট্রেনের ধাক্কায় এক ভবঘুরের মৃত্যু হয়। পুলিশ জানায়, সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির দেহ পরে থাকতে দেখা যায়। পুলিশের অনুমান, রেললাইন ধরে হাঁটার সময়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন