ছাত্রনেতাকে নিগ্রহের অভিযোগ

কলেজের ছাত্র সংসদের ঘরে ঢুকে সাধারণ সম্পাদককে ধাক্কাধাক্কি করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সম্পাদক সুজিত সাম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ জুন ২০১৬ ০১:০৩
Share:

কলেজের ছাত্র সংসদের ঘরে ঢুকে সাধারণ সম্পাদককে ধাক্কাধাক্কি করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সম্পাদক সুজিত সাম। যদিও সুজিত অভিযোগ অস্বীকার করেছেন। সোমবার, রাজাবাজার সায়েন্স কলেজের ঘটনা।

Advertisement

ওই কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক, তৃণমূল ছাত্র পরিষদের তৌসিফ মল্লিকের অভিযোগ, এ দিন বিকেল সাড়ে চারটে নাগাদ সুজিত সাম এবং তাঁর কয়েক জন সঙ্গী ছাত্র সংসদের ঘরে ঢুকে কোনও কারণ ছাড়াই তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন। সুজিত বহিরাগত হয়ে কেন কলেজে ঢুকলেন সে প্রশ্ন করতেই তৌসিফের সঙ্গে তাঁর বাদানুবাদ শুরু হয়। তৌসিফের অভিযোগ, সে সময় তিনি নিরাপত্তারক্ষীকে ডাকতে গেলে সুজিত তাঁকে ধাক্কা দেন। এবং দেখে নেওয়ার হুমকি দেয়। এর পরে সুজিত চলে যান।

সুজিত অবশ্য বলেন, ‘‘আমি এ রকম কোনও ঘটনার সঙ্গে জড়িত নই। কেন তৌসিফ মিথ্যা কথা বলছে তা বুঝতে পারছি না।’’ তবে সুজিত ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, বিকেলে কলেজে ঢুকতে গেলে কলকাতা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৌরভ অধিকারী তাঁকে বাধা দেন। এর পরে তিনি চলে যান। গোলমালের কোনও ঘটনা ঘটেনি। পরে ছাত্রদের একাংশ কলেজের সম্পাদকের ঘরের সামনে জমায়েত করেন। তৌসিফ জানান, কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানানো হয়েছে। তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি জয়া দত্তকে বারবার ফোন করা হলেও উত্তর পাওয়া যায়নি। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুগত মারজিত বলেন, ‘‘অভিযোগ পেয়েছি। কলেজের গেটে পুলিশ রাখার কথা বলেছি। আগামীকাল তদন্ত করে দেখা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন