State news

দ্য ৪২ -  শহরের সবথেকে উঁচু ফ্ল্যাটবাড়ি

আকাশ ছোঁয়ার স্বপ্ন কে না দেখে! কে না চায় চাঁদকে হাতের মুঠোয় পেতে! কে না চায় উচ্চতার শিখরে পৌঁছতে? উচ্চতা আসলে স্রেফ ভালবাসা। উচ্চতা আসলে স্বপ্নের আরেক নাম।

Advertisement

বিজ্ঞাপন প্রতিবেদন

শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৮ ২৩:২৪
Share:

দ্য ৪২

আকাশ ছোঁয়ার স্বপ্ন কে না দেখে! কে না চায় চাঁদকে হাতের মুঠোয় পেতে! কে না চায় উচ্চতার শিখরে পৌঁছতে? উচ্চতা আসলে স্রেফ ভালবাসা। উচ্চতা আসলে স্বপ্নের আরেক নাম। আর তাই শহরের সবথেকে উঁচু বিল্ডিংয়ের প্রতি ভালবাসা রয়েছে সকলেরই। কৌতুহলও রয়েছে যথেষ্ট।

Advertisement

অন্য শহরের সঙ্গে পাল্লা দিতে এবার একদম রেডি শহর তিলোত্তমা। এমনিতেই বেশ কয়েক বছর হল, হাই-রাইজের কনসেপ্ট কলকাতায় ঢুকে গিয়েছে। আর সময়ের সঙ্গে পাল্লা দিয়েই কলকাতাও এবার আকাশছোঁয়ার স্বপ্ন দেখছে অ্যালকোভের হাত ধরে।

দ্য ৪২। কলকাতা সব থেকে উঁচু বিল্ডিং। তিলোত্তমাবাসী এবার চাইলেই তাদের নতুন ঠিকানা হতে পারে চোখ ধাঁধানো এই বহুতলে। ৬২ তলার এই বহুতল থেকে এবার আকাশ ছুঁতে পারবে মানুষ। আকাশের আরও কাছাকাছি জীবনযাপন করার স্বাদ উপভোগ করতে পারবে দ্য ৪২ - এর বাসিন্দারা।

Advertisement

সেই সঙ্গে ফ্ল্যাটের লোকেশনও চোখে পড়ার মতো। এসপ্ল্যানেড-এর মতো জায়গায় এরকম একটা বাড়ি পাওয়া সত্যিই ভাগ্যের বিষয়। মেট্রো কিংবা বাস, মার্কেট থেকে শপিং কমপ্লেক্স, রেস্তোরাঁ থেকে নাইট ক্লাব সব কিছু রয়েছে ঢিল ছোঁড়া দুরত্বেই। সেই সঙ্গে এখানকার বাসিন্দাদের জীবনযাত্রার কথা মাথায় রেখে বেশ কিছু পদক্ষেপ করা হয়েছে। রয়েছে আধুনিক জীবনযাপনের জন্য সমস্ত সুযোগ, সুবিধা। ফ্ল্যাটে এহেন উচ্চতা এবং নজরকাড়া রূপ সকলের মন ভোলাবেই।

কলকাতার সব থেকে উঁচু ফ্ল্যাটবাড়িটা এবার আপনার ঠিকানাও হতে পারে। কী ভাবে? জানতে ক্লিক করুন...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন