Lawyer

আদালতের ঘরে বসেই মৃত্যু আইনজীবীর

বৃহস্পতিবার সকালে আদালতে এসেছিলেন অহীন্দ্রবাবু। বেলা ১২টা নাগাদ বার অ্যাসোসিয়েশনের ওই ঘরে এসে বসেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২০ ০৩:২৪
Share:

প্রতীকী ছবি।

আলিপুর আদালতের বার অ্যাসোসিয়েশনের ঘরেই মৃত্যু হল এক আইনজীবীর। আদালত সূত্রের খবর, মৃত ওই আইনজীবীর নাম অহীন্দ্র নস্কর। তাঁর বয়স ৬০ বছর।

Advertisement

বৃহস্পতিবার সকালে আদালতে এসেছিলেন অহীন্দ্রবাবু। বেলা ১২টা নাগাদ বার অ্যাসোসিয়েশনের ওই ঘরে এসে বসেন তিনি। কিন্তু কিছু ক্ষণ পরেই তিনি অসুস্থ বোধ করায় আদালতের চিকিৎসকদের ডাকা হয়। তাঁরা এসে অহীন্দ্রবাবুকে পরীক্ষা করে জানান, তত ক্ষণে তাঁর মৃত্যু হয়েছে। এমনটাই জানিয়েছে আদালত। প্রাথমিক ভাবে চিকিৎসকদের অনুমান, হৃদ্রোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন ওই আইনজীবী।

ওই আইনজীবীর সহকর্মীরা জানাচ্ছেন, করোনা আবহে আলিপুর আদালতে আইনজীবীদের মামলায় সশরীরে অংশগ্রহণের সিদ্ধান্তের পরে প্রায় নিয়মিতই কোর্টে আসছিলেন অহীন্দ্রবাবু। তবে বার্ধক্যজনিত একাধিক কারণে বেশ কিছু দিন ধরেই কয়েকটি শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। এ জন্য তাঁর চিকিৎসাও চলছিল বলে ওই আইনজীবীর পরিবার সূত্রে জানানো হয়েছে।

Advertisement

অন্য দিনের মতো এ দিনও কোর্টে আসেন তিনি। একটি মামলায় অংশগ্রহণও করেন। এর পরেই বার অ্যাসোসিয়েশনের দোতলার ওই ঘরে গিয়ে বসেছিলেন তিনি। তার পরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসকেরা এসে তাঁকে পরীক্ষা করে জানান, অহীন্দ্রবাবুর মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন