দুই মহিলার দেহ উদ্ধার

বিধাননগর কমিশনারেটের দু’টি থানা এলাকা থেকে দুই মহিলার মৃতদেহ উদ্ধার হল। প্রথম ঘটনাটি ঘটেছে শনিবার সকালে। নিউ টাউনে মহিষগোঠে একটি পুকুর থেকে এক তরুণীর মৃতদেহ উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৭ ০১:০৮
Share:

বিধাননগর কমিশনারেটের দু’টি থানা এলাকা থেকে দুই মহিলার মৃতদেহ উদ্ধার হল।

Advertisement

প্রথম ঘটনাটি ঘটেছে শনিবার সকালে। নিউ টাউনে মহিষগোঠে একটি পুকুর থেকে এক তরুণীর মৃতদেহ উদ্ধার হয়। তরুণীর নাম পুজা মণ্ডল (১৮) বলে জানিয়েছে নিউ টাউন থানার পুলিশ। তদন্তকারীরা জানান, প্রাথমিক ভাবে তরুণীর শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ জানায়, শুক্রবার দুপুরে পুকুরে স্নান করতে যাবচ্ছেন বলে বেরিয়েছিলেন ওই তরুণী। তার পরে সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়। রাতে পাড়ার লোকজন পুকুরে নেমে অনেক খোঁজার পরেও কিছু পাওয়া যায়নি। পরদিন সকালে দেহটি ভেসে ওঠে। পুলিশ ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠালে সেখানে তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পরে সেখান থেকে তরুণীর দেহ আরজিকর হাসপাতালে ময়না-তদন্তের জন্য পাঠানো হয়।

অন্য দিকে, এ দিনই বিকেলে লেকটাউনের এস কে দেব রোডের একটি বাড়ি থেকে এক মহিলার পচাগলা মৃতদেহ পাওয়া যায়। মৃতার নাম মৌসুমী বিশ্বাস (৪২)। পুলিশ জানায়, এ দিন দুপুর থেকে মৃতদেহ পচার দুর্গন্ধ ছড়াচ্ছিল বাড়িটির আশপাশে। স্থানীয় মানুষ সন্দেহ করে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দোতলা ওই বাড়ির একতলার দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে। দেহটি ঘরের মেঝেতে লেপ জড়ানো অবস্থায় পড়েছিল বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ জেনেছে, ওই মহিলা পেশায় বিউটিশিয়ান ছিলেন। লেকটাউনেরই এক ব্যক্তির নিয়মিত যাতায়াত ছিল তাঁর বাড়িতে। বাড়ির মালিক জানান, মহিলা চার বছর ধরে ওই বাড়িটিতে ভাড়া ছিলেন। পুলিশের সন্দেহ দু’-তিন আগেই মহিলার মৃত্যু হয়েছে। তাঁকে শেষ কবে দেখা গিয়েছিল, তা নিয়ে খোঁজ নিচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন